আজ নাটোরের কৃতি ফুটবলার তানভির চৌধুরীর ২য় মৃত্যু বার্ষিকী

0
252

নাটোর কণ্ঠ: আজ নাটোরের কৃতি সন্তান ফুটবলার তানভির চৌধুরীর ২য় মৃত্যু বার্ষিকী। জাতীয় দলের সাবেক ফুটবলার নাটোরের কৃতিসন্তান সবার প্রিয় তানভীর চৌধুরী।২০১৮ সালের ৯ অক্টোবর মৃত্যুবরণ করেন। মহান সৃষ্টিকর্তা তাকে জান্নাত নসিব করুন আমিন। নাটোর কন্ঠ পরিবার তার আত্মার শান্তি কামনা করছে।

উল্লেখ্য, ২০১৮ সালের ৯ অক্টোবর মঙ্গলবার বেলা ১১ টার দিকে নাটোর সদর হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। এর আগে ২০১৫ সালের ১৯ মে নাটোর থেকে ঢাকা যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছিলেন এই সাবেক ফুটবলার। সেই দুর্ঘটনার পর থেকে আর খেলা হয়ে ওঠেনি এই ফুটবলারের। দীর্ঘদিন পক্ষাঘাত গ্রস্ত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে আজকের এই দিনে মারা যান তিনি।

ডাক্তাররা জানিয়েছিলেন, রক্তে সুগারের পরিমাণ হঠাৎ কমে যাওয়ায় তানভীরের মৃত্যু হয়। অবশ্য মৃত্যুর আগে দুই মাসের অধিক সময় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তানভীর। দীর্ঘদিন আগেই স্মৃতিশক্তি হারিয়েছিলেন এই উইঙ্গার। মাত্র ৪১ বছর বয়সে মৃত্যুবরণ করেন তিনি।

খেলোয়াড় জীবনে তানভীর ঢাকার ভিক্টোরিয়া, শেখ রাসেল ক্রীড়াচক্র, বাড্ডা জাগরণী, আবাহনী ও চট্টগ্রাম আবাহনীর হয়ে খেলেছেন। তিনি মূলত লেফট উইঙ্গার হিসেবে খেলতেন। নিটল-টাটা জাতীয় লিগের প্রথম আসরেই চট্টগ্রাম আবাহনীর জার্সিতে সেরা ফুটবলার হয়েছিলেন তিনি।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধস্বপ্নময় প্রত্যাশা – সুমন দত্ত’র কবিতা
পরবর্তী নিবন্ধনাটোরের সিংড়ায় দুই কিলোমিটার ব্যাপী তাল বীজ রোপন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে