আজ হাজার মানুষকে ইফতার করালেন জাগো বাহে কোনঠে সবায় সংগঠন

0
752
জাগো বাহে কোনঠে সবায়

নাটোর কন্ঠ : নাটোর পৌরসভার ৯ নং ওয়ার্ডের এক হাজার পরিবারের কাছে ইফতার সামগ্রী পৌঁছে দিলেন, জাগো বাহে কোনঠে সবায় সংগঠন। নিজস্ব ব্যবস্থাপনায়, স্বাস্থ্যসম্মত উপায়ে পরিচ্ছন্ন স্থানে, সংগঠনের স্বেচ্ছাসেবকরা নিজ হাতে রান্না করেন এবং ফলমূল দিয়ে এক হাজার প্যাকেট ইফতার সামগ্রী তৈরি করেন।
সারাদিনভর এই সমস্ত ইফতারের আয়োজন করে একটি মিনি ট্রাকে, ইফতারের এক ঘন্টা আগে থেকে নাটোর পৌরসভার ৯ নং ওয়ার্ডের এক হাজার, হতদরিদ্র, অসচ্ছল মানুষের দ্বারপ্রান্তে পৌঁছে দেন জাগো বাহে কোনঠে সবায় সংগঠনের স্বেচ্ছাসেবকরা।

জাগো বাহে কোনঠে সবায়

জাগো বাহে কোনঠে সবাই সংগঠনের সাধারণ সম্পাদক, মো. রুবেল হোসেন নাটোর কণ্ঠকে জানান, ফজরের নামাজের পরে আমাদের সংগঠনের কয়েকজন সদস্য মিলে কেনাকাটা শুরু করি। সেগুলো কিনে আমাদের অস্থায়ী কার্যালয়ে এনে, ভালো করে ধৌত করা হয়, ঠিক দুপুরে রান্নার কাজ শুরু হয়। নিজ হাতে আমরা পরিচ্ছন্ন স্থানে স্বাস্থ্যসম্মত উপায়ে এই সমস্ত খাদ্য প্যাকেট জাত করি এবং ইফতারের এক ঘন্টা আগে, নাটোর পৌরসভার ৯ নং ওয়ার্ডে, একটি ট্রাকযোগে সংগঠনের ৪০ সদস্য মিলে ইফতার সামগ্রী মানুষের মাঝে বিতরণ করি।

জাগো বাহে কোনঠে সবায়

জাগো বাহে কোনঠে সবাই সংগঠনের সভাপতি মো. শাহাদৎ হোসেন দোলন নাটোর কণ্ঠকে জানান, আশা রাখি দুর্যোগকালীন অবস্থায়, আমাদের সংগঠনের পক্ষ থেকে, মানুষের দ্বারপ্রান্তে সাংগঠনিক সিদ্ধান্তের সকল সেবা পৌঁছে দেওয়া হবে। মানুষ যদি আমাদের জন্য দোয়া করে সেটাই আমাদের বড় প্রাপ্তি হবে বলে আমরা মনে করি। আমাদের উপদেষ্টা সম্পাদক‘এর দিক নির্দেশনা অনুযায়ী ইনশাআল্লাহ আমরা সফল হবো।

জাগো বাহে কোনঠে সবায়

জাগো বাহে কোনঠে সবাই সংগঠনের, প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা সম্পাদক মো. আব্দুস সালাম নাটোর কণ্ঠকে জানান, উদ্দাম গতির ৪০জন তরুণ নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছে, দিনোহিন, অসহায়, দুস্থ মানুষের দ্বারে, সংগঠনের সেবা কার্যক্রম পৌঁছে দেওয়ার জন্য, মানুষ তাদের জন্য দোয়া করছে। আমরা সকলেই একদিন মরে যাব। সংগঠনের কেউ যদি মরে যায়, সেবা গ্রহীতাদের মধ্যে কেউ যদি এক ফোটা চোখের পানি ফেলে, তবেই তো সার্থকতা মানবজনমের। মানুষের দোয়া আমাদের কাম্য, মানুষের জন্যই এই সেবা কার্যক্রম, অব্যাহত থাকবে বলে তিনি মনে করেন।

Advertisement
উৎসজাগো বাহে কোনঠে সবায়
পূর্ববর্তী নিবন্ধআজ বিশ্ব মা দিবস- রেজাউল করিম খান
পরবর্তী নিবন্ধকাটতেছ ধান কাটো- কবি কামাল খাঁ এর সমকালীন ছড়া

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে