ঈদে ঝড় তুলতে গান গাইবেন ড.মাহফুজুর রহমান ও হিরো আলম

0
154

ঈদে দর্শক হৃদয়ে ঝড় তুলতে গান গাইবেন ড.মাহফুজুর রহমান ও হিরো আলম

নাটোরকন্ঠ ডেস্ক রির্পোট: ঈদে এবারো দর্শকদের হৃদয়ে ঝড় তুলতে নতুন গান নিয়ে আসছেন ড. মাহফুজুর রহমান, অপরিদকে বাবু খাইচো খ্যাত গায়ক হিসাবে ঝড় তোলা হিরো আলম‌ও আসছেন নতুন গান নিয়ে।  এরই মধ্যে হিরো আলমের আরবি গান ঝড় তুলেছে সোসালমিডিয়া, ইউটিউব সহ নানা ম্যাধ্যমে।

করোনা ভাইরাসের কারণে ঘরবন্দি দর্শকের একঘেয়েমি কাটাতে এবারের ঈদে গান শোনাবেন বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। তাঁর একক সংগীতানুষ্ঠানের নাম ‘সুখে থাকো তুমি। এই অ্যালবামে থাকছে মোট ১০টি গান।  প্রচার হবে ঈদের দ্বিতীয় দিন রাত সাড়ে ১০টায়।  এক সংবাদ বিজ্ঞপ্তিতে এটিএন বাংলার পক্ষ থেকে জানানো হয়েছে এ তথ্য।

জানা গেছে, এবারের অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ ও ড. মাহফুজুর রহমান। এটিএন বাংলার স্টুডিও এবং দেশের বিভিন্ন মনোরম লোকেশনে গানগুলো চিত্রায়ণ করা হয়েছে। করোনা ভাইরাসের কারণে ঘরবন্দি দর্শকের একঘেয়েমি কাটাতে মাহফুজুর রহমানের অনুষ্ঠানটি ভিন্ন মাত্রার আনন্দ যোগ করবে বলে এটিএন বাংলা কর্তৃপক্ষ প্রত্যাশা করছে।

২০১৬ সালের পবিত্র ঈদুল আজহায় নিজের টেলিভিশন চ্যানেলে একক সংগীতানুষ্ঠানে গান পরিবেশন করে আলোচনায় আসেন ড. মাহফুজুর রহমান। এর পর থেকে প্রত্যেক ঈদে তিনি নিয়মিত গাইছেন। প্রতিবার ঈদ আয়োজনের জনপ্রিয় অনুষ্ঠানের তালিকায় থাকে তাঁর একক সংগীতানুষ্ঠান।

এদিকে কি ধরনের গান ও চমক নিয়ে এবারের ঈদে হিরো আলম আসছেন তা এখনো জানা যায়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে