এবার নাটোরের লালপুরে আরো একজন করোনায় আক্রান্ত

0
2289
Natore-

নাটোরকন্ঠ:এবার নাটোরের লালপুরে আরো এক জনের করোনায় আক্রান্তের সন্ধান মিলেছে। এ নিয়ে নাটোর জেলায় সর্বমোট ১০ জন করোনা রোগীর সন্ধান মিললো। এদের মধ্যে একজন পরীক্ষার আগেই মৃত্যুবরন করে। তবে আক্রান্ত ব্যাক্তিরা এখনপর্যন্ত সবাই ভালো ও সুস্থ আছেন বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ। আক্রান্তরা বাড়িতে থেকেই চিকিৎসা সেবা গ্রহন করছেন।

এদিকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্টাফ আক্রান্ত হয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে। আক্রান্ত যুবকের বয়স ২৫।

রাজশাহী হাসপাতাল সূত্র জানায়, আজ রাজশাহীর ল্যাবে মোট ৫জনের নমুনায় পজিটিভ এসেছে। এরমধ্যে পাবনার ২জন, নাটোরের ১জন এবং রাজশাহীর (তানোর) ২জন। আজ এক সিফ্টে নমুনা পরীক্ষা হয়েছে। এদিকে রাজশাহীর ল্যাবে নতুন আরো ২১৯ জনের নমুনা এসেছে পরীক্ষার জন্য। গতকাল ৭০০ জনের নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। রাজশাহীর ল্যাবে এখন আর নমুনা জট নেই দাবি ল্যাব সংশ্লিষ্টদের।

এর সত্যতা নিশ্চিত করে লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানী দ্যুতি জানান, লালপুরে প্রথম একজন করোনা পজিটিভ হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় যথাযথ ব্যবস্থা নেয়া হচ্ছে। পাশাপাশি নতুন করে যাতে আর কেউ আক্রান্ত না হয় সে ব্যাপারে আরো কঠোর অবস্থানে যাবে প্রশাসন।

 

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের বাগাতিপাড়ায় ইউএনও অফিসে আসা নারী-পুরুষের মাঝে ত্রাণ বিতরণ করা হবে-ইউএনও
পরবর্তী নিবন্ধমানুষ আবার কবে হবে শ্রেষ্ঠ প্রাণী? -কবি তাহমিনা মুন্নী‘এর কবিতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে