করোনা উপস্বর্গে নমুনা দিয়েও চিকৎসকের পরামর্শ মানছে না ইউপি চেয়ারম্যান

0
1190
news

মো. রাজিবুল ইসলাম বাবু : নাটোরের বাগাতিপাড়া উপজেলায় করোনা উপস্বর্গ জ্বর,কাশি নিয়ে নমুনা দিয়েও চিকৎসকের পরামর্শ মানছেন উপজেলার জামনগর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস । গত সোমবার (২০ এপ্রিল) ইউপি চেয়ারম্যান ও তার স্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই নমুনা দেন। তবে নমুনা পরিক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত নিজ ঘরে থাকার পরামর্শদেন কর্তব্যরত চিকিৎসক।

কিন্তু চিকিৎসকের দেয়া পরামর্শ না মেনে বুধবার (২২ এপ্রিল) দুপুরে পরিষদে অফিস করতে দেখা যায় ওই ইউপি চেয়ারম্যানকে। জানা যায়, ইউপি চেয়ারম্যান ও তার স্ত্রীসহ করোনা উপস্বর্গে এপর্যন্ত বাগাতিপাড়া উপজেলায় ১৩ জনের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। এদের মধ্যে রিপোর্ট পাওয়া ৫ জনের করোনা নেগেটিভ।

এমন তথ্য নিশ্চিত করেছে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ রতন কুমার সাহা। তবে উপজেলার জামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস ও তার স্ত্রী সহ ৮ জনের রিপোর্ট না আসায় তাদের বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারেননি স্বাস্থ্য বিভাগ।

news

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফরিদুজ্জামান মুঠোফোনে বলেন, উপজেলার জামনগর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মুঠোফোনে তাকে জানান, তিনি এন্টি হিস্টামি খেয়েও জ্বর,কাশি কমছিলনা তার। এরি প্রেক্ষিতে গত সোমবার ইউপি চেয়ারম্যান ও তার স্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। এছাড়া নমুনা পরিক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত নিজ ঘরে থাকার পরামর্শদেন তিনি।

জামনগর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস এবিষেয়ে মুঠোফোনে জানান, পরিষদে অফিস করছেন তিনি, তার শরীর এখন ভালো তবে গত দু-তিন দিন ১০২ ডিগ্রী জ্বরে ভুগছিলেন সে। সিজিনিয়াল জ্বর ছিল তার, তবে করোনা ভাইরাসের কোন সিমটম নেই বলে দাবি করেন তিনি । এছাড়া চিকিৎসকের দেয়া পরামর্শের কথা স্বরন নেই বলেও জানান ইউপি চেয়ারম্যান।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধগুরুদাসপুরে জেলা প্রশাসনের উপহার পেল ৭৩ পরিবার
পরবর্তী নিবন্ধকরোনার ক্লান্তিকালে -রায়হান নয়ন‘এর ছড়া

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে