করোনা শনাক্ত হওয়ায় পুঠিয়ার সাথে নাটোর সীমান্তের সকল যোগাযোগ বিচ্ছিন্ন

0
1792
Natore

নাটোর কণ্ঠ: রাজশাহীর পুঠিয়ায় করোনা শনাক্ত হওয়ায় নাটোর সদর উপজেলার কাফুরিয়া ও ছাত্র ইউনিয়নের সাথে পুঠিয়া উপজেলার সকল যোগাযোগ বিচ্ছিন্ন করেছে নাটোর প্রশাসন। পাশাপাশি বিভিন্ন আঞ্চলিক সড়ক সহ সব ধরনের পথ ও প্রত্যেকটা সড়কে সিলগালা করা নির্দেশ দেওয়া হয়েছে। মহাসড়কে খুব প্রয়োজনীয় যানবাহন ছাড়া চলাচলের ওপর দেয়া হয়েছে নিষেধাজ্ঞা।

জেলা প্রশাসক মোঃ শাহরিয়ার জানান,করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত সাধারণ ছুটিতে ঘরে অবস্থান করা এবং চলাচল সীমিতকরণের উদ্দেশ্যে জেলা প্রশাসন নাটোরের অভিযান অব্যাহত হয়েছে। ইউএনও, এসি (ল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে পরিচালিত ১৫ টি মোবাইল কোর্টে গণজমায়েত করা, সঙ্গত কারণ ছাড়া চলাচল করা ও সন্ধ্যা ৫ টার পর ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা সহ বিভিন্ন অপরাধে নিয়মিত শাস্তি দেওয়া হচ্ছে। আর সন্ধ্যা ৬ টার পরে বাহিরে বের না হতে সবাইকে অনুরোধ করা হচ্ছে। না মানলেই আইনি ব্যাবস্থা।

ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে আগত ব্যক্তিদের উদ্যেশ্যে তিরি কলেন আপনারা তথ্য গোপন করে নিজের পরিবার আর সমাজের মানুষকে বিপদে লেবেন না। নিজ দায়িত্বে হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করুন। নইলে স্থানীয় জনপ্রতিনিধির কাছে নহায়তা চান। পাশপাশি সকল এলাকাবাসীকে অনুরোধ করে জানান তিনি আপনার নিজেদের স্বার্থে নিজেরা সচেতন হোন নিজে বা২চুন সবাইকে বাঁচান।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে কর্মহীন ৪৫০ পরিবারের জন্য সৌদি প্রবাসীর মাংস ও খাদ্যসামগ্রী বিতরণ
পরবর্তী নিবন্ধসিংড়ায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে অসহায় পরিবারের মাঝে চাল বিতরণ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে