কোরআন নিয়ে কটুক্তি : এক কবিরাজ আটক

0
17
nATORE KANTHO

নাটোর কন্ঠ : নাটোরের গুরুদাসপুরে পবিত্র কোরআন শরীফ নিয়ে কটুক্তি করার অভিযোগে মোতালেব ফকির ওরফে মোতালেব(৫৫)নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বুহস্পতিবার রাতে তাকে গুরুদাসপুর পৌর সদরের চাঁচকৈড় কাচারীপাড়ার এক বাড়ী থেকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি পেশায় একজন কবিরাজ এবং উপজেলার চাপিলা ইউনিয়নের তেলটুপি গ্রামের মৃত মজের উদ্দিন ছেলে। গুরুদাসপুর থানার ওসি আব্দুল মতিন জানান, গত ৬ সেপ্টেম্বর অভিযুক্ত ব্যক্তি উপজেলার তেলটুপি বাজারে চা স্টলে আলাপচারিতায় পবিত্র কোরআনা শরীফ নিয়ে কুরুচিপূর্ন কটুক্তি মন্তব্য করেন।

এসময় চা স্টলে বসে থাকা লোকজন ক্ষিপ্ত হয়ে উঠেন। সেখানে বসে থাকা কামাল হোসেন নামে এক ব্যক্তি পবিত্র কোরআন শরীফ নিয়ে তার এই কটুক্তি মন্তব্যটি মোবাইলে ধারন করে। পরে স্থানীয় লোকজন তাকে এবিষয়ে মসজিদে গিয়ে ক্ষমা চাইলে বললে তিনি ক্ষমা না চেয়ে সেখান থেকে উঠে বাড়ি চলে যায়।

পরের দিন অভিযুক্তকারী এবিষয়ে আরও মন্তব্য করায় মোবাইলে ধারনকৃত ব্যক্তি সেটা ফেসবুকে ছাড়লে এলাকাবাসী উত্তেজিত হয়ে পড়ে এবং তার উপর চড়া হয়। তখন অভিযুক্ত ব্যক্তিটি এলাকা ছেড়ে অন্যত্র চলে যায়।

গতকাল বৃহস্পতিবার বিষয়টি পুলিশকে অবগত করলে পুলিশ অভিযান চালিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় গুরুদাসপুর পৌরসদরের চাঁচকৈড় কাচারীপাড়ায় জনৈক এক ব্যক্তির বাড়ী থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসে । এবিষয়ে অভিযুক্ত ব্যক্তির নামে মামলা রুজু করা হয়েছে।

ideal

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে