গণপরিবহনে স্বাস্থ্যবিধি মানতে কড়া তদারকিতে বড়াইগ্রাম পুলিশ

0
555
police

নাটোরকন্ঠ:
গণপরিবহনে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মানা হচ্ছে কিনা, সরকারী নির্দেশ মতে যাত্রী বহন ও ভাড়া নেয়া হচ্ছে কিনা তা কড়া তদারকিতে নেমেছে নাটোরের বড়াইগ্রাম থানা পুলিশ। নাটোর-পাবনা ও নাটোর-ঢাকা মহাসড়কের বড়াইগ্রামের থানার মোড় ও রাজাপুর চেকপোস্টে থানা পুলিশ অবস্থান নিয়ে প্রতিটি যানবাহন তদারকি করছে। করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে পুলিশ গণপরিবহনসহ সবধরণের যানবাহনের উপর কড়া নজর অব্যাহত রেখেছে।
আজ সকালে নাটোরের প্রবেশমূখ বড়াইগ্রামের রাজাপুর চেকপোস্টে সরেজমিনে গিয়ে দেখা যায় গণপরিবহন চলাচলে স্বাস্থ্যবিধি মানতে যে শর্ত রয়েছে তা যথাযথভাবে মানছে কিনা তা নজরদারী করছেন বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের টিএসআই মো. আমিরুল ইসলাম। একইসাথে অতিরিক্ত যাত্রী বহন করছে কিনা এবং অতিরিক্ত ভাড়া আদায় করা হচ্ছে কিনা সে বিষয়টিতেও নজর রাখছে পুলিশ সদস্যরা।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার দাস জানান, পুলিশ সুপার লিটন কুমার সাহা স্যারের নির্দেশে ও অতিরিক্ত পুলিশ সুপার হারুন অর রশীদ স্যারের দিক নির্দেশনায় থানা পুলিশ সর্বোচ্চ চেষ্টা করছে যাতে গণপরিবহন ও সাধারণ মানুষ সরকারের যে স্বাস্থ্যবিধি রয়েছে তা যথাযথভাবে মেনে চলে।

ডাঃ আবুল হোসেন চক্ষু হাসপাতাল

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনির্বাসনে -মাহাবুব খন্দকার‘এর কবিতা
পরবর্তী নিবন্ধদলছুট হয়ে নাটোরের লোকালয়ে হনুমান,উৎসুক জনতার ভীড়

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে