গুজব, রাজশাহী মেডিকেল থেকে করোনা রোগী পালিয়ে নাটোরে !রোগীর খোঁজে দৌড়ে বেড়াচ্ছে প্রশাসন

0
576
Korona-

নাটোরকন্ঠ:

“রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিট থেকে করোনা আক্রান্ত এক রোগী পালিয়ে নাটোরে এসেছে।”এমন গুজবে করোনা আক্রান্ত রোগীর খোঁজে দৌড়ে বেড়াচ্ছেন জেলা প্রশাসন, পুলিশ, স্বাস্থ্য বিভাগ ও সাংবাদিকবৃন্দ।  সোমবার দুপুর থেকেই এমন একটি খবর চারিদিকে রটে যায়। ট্রিপল নাইনে কল দিয়ে কোন এক ব্যক্তি স্বাস্থ্য বিভাগকে জানান নাটোরে করোনা ভাইরাস আক্রান্ত করিম নামে এক রোগী পালিয়ে এসে আলাইপুরে অবস্থান করছেন। এমন সংবাদের ভিত্তিতে সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল নিজেই খোঁজ খবর নেওয়া শুরু করেন। পরে জেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, পুলিশ সাংবাদিক সবাই মিলে সেই ফোনকলের ভিত্তিতে খোঁজ নিতে শুরু করেন। কিন্তু সন্ধ্যা পর্যন্ত সেই করো না আক্রান্ত রোগীর কোন সন্ধান পাওয়া যায়নি বলে জানিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ এবং পুলিশ সুপার লিটন কুমার সাহা।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, এইটা করোনা আক্রান্ত রোগের কথা বলে কোন একটি মহল গুজব সৃষ্টি করার চেষ্টা করছে। আমরা চেষ্টা চালাচ্ছি খুব শীঘ্রই বিষয়টি আপনাদের সামনে তুলে ধরবো।

সিভিল সার্জন ডাক্তার কাজী মিজানুর রহমান জানান, এইধরনের কোনো রোগীর সন্ধান আমরা পাইনি। এটি একটি গুজব বলে আমাদের কাছে মনে হয়েছে।

সদর আসনের সাংসদ শফিকুল ইসলামের ব্যক্তিগত সহকারি আকরামুল ইসলাম জানান, যে ফোন নাম্বার থেকে এমপি মহোদয়ের কাছে কল এসেছিল সেটির ভিত্তিতে আমরা খোঁজ নিয়ে কোথাও সন্ধান পাইনি। পরবর্তীতে গ্রামীণফোনের কাস্টমার কেয়ারের শরণাপন্ন হলে তারা জানান, এটি লালপুরের এক ব্যক্তির নামে সিম উঠানো। পরে লালপুরের সেই ব্যক্তির সঙ্গে যোগাযোগ করে জানা যায়, তারই নামে সদর উপজেলার হয়বতপুর এর টল টলিপাড়ার জনৈক এক কিশোর এই নাম্বার টি ব্যবহার করছে। আকরামুল ইসলাম আরও জানান, এই তথ্যের ভিত্তিতে পুলিশ টল টলিপাড়ার ঘটনাস্থলে অবস্থান করছে। খুব শীঘ্রই এর রহস্য উন্মোচিত হবে বলে তিনি আশা করেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসিংড়ায় ছাতারদিঘী ইউনিয়নে ১৫০ টি দুস্থ পরিবারে খাদ্য সামগ্রী বিতরন
পরবর্তী নিবন্ধসেলফি-ভাস্কর বাগচী’র ছড়া

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে