গুরুদাসপুরে উপজেলা চেয়ারম্যানকে হামলার ঘটনায় এমপির বিরুদ্ধে বিক্ষোভ

0
103

গুরুদাসপুরে উপজেলা চেয়ারম্যানকে হামলার ঘটনায় এমপির বিরুদ্ধে বিক্ষোভ ইউএনও অফিস ঘেরাও

নাটোর কণ্ঠ গুরুদাসপুর:
গুরুদাসপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাটোর জেলা আ’লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেনকে মারপিটের ঘটনায় ফুষে উঠেছে এলাকাবাসী। তারা আজ সোমবার সকালে এই ঘটনার জন্য স্থানীয় সাংসদ অধ্যাপক আব্দুল কুদ্দুস কে দায়ী করে তার  বিরুদ্ধেমানববন্ধন বিক্ষোভ সমাবেশ ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ঘেরাও কর্মসূচি পালন করেছে। এ সময় হাজার হাজার মানুষের স্লোগানে মুখরিত হয়ে ওঠে চারিদিক। তাই ঘটনায় দায়ী ব্যক্তিদের বিচার দাবি করেন। পাশাপাশি দলীয় কোন্দল নিরসনের দাবি জানান তারা।

কর্মসূচিতে বক্তারা বলেন, পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে সাংসদ আব্দুল কুদ্দুস ও পৌর মেয়র শাহনেওয়াজ আলী দুই ভাগে বিভক্ত হয়ে পড়েন। সেসময় উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন নৌকার প্রার্থী শাহনেওয়াজের পক্ষে নির্বাচন করেন। শাহনেওয়াজ আলী আ’লীগের ব্যানারে টানা তিনবার পৌর মেয়র নির্বাচিত হন। মূলত ওই নির্বাচনের রেষারেষিই ঘটনার সূত্রপাত।

এ সময় উপস্থিত কর্মসূচিতে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র শাহনেওয়াজ আলী অভিযোগ করেন, সাংসদ কুদ্দুস পৌর নির্বাচনে তার বিরুদ্ধে পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লবকে বিদ্রোহী হিসাবে দাঁড় করান। এতে বিপ্লব বিপুল ভোটে পরাজিত হন। সেই ঘটনাকে কেন্দ্র করেই উপজেলা চেয়ারম্যানের ওপর হামলা চালানো হয়। সাংসদ বিভিন্ন সময় বিভিন্ন ধরনের বিতর্কিত পদক্ষেপ নিচ্ছেন।

উল্লেখ্য সম্প্রতি সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুসের সমর্থকদের হামলার শিকার হন উপজেলা চেয়ারম্যান। চেয়ারম্যানের ওপর এ হামলার ঘটনায় সবুর, জামাল ও কামাল নামের তিনজনকে আটক করেছে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে