গুরুদাসপুরে কুপিয়ে যুবকের পা কেটে দিল দুর্বৃতরা

0
806
Clash-

স্টাফ রিপোর্টার নাটোর কণ্ঠ: নাটোরের গুরুদাসপুর উপজেলায় খুবজীপুর ইউনিয়নের খুবজিপুর উত্তরপাড়া গ্রামের অস্ত্র ও মাদক মামলার আসামী  মিঠু মন্ডল নামে এক যুবকের পা কেটে নিলো দুর্বৃতরা। আজ শনিবার (৩০ মে) রাতে খুবজীপুর ইউনিয়ন পরিষদের পাশে রাস্তায় এ ঘটোনা ঘটেছে। এসময় দূর্বত্তরা কুপিয়ে পা কেটে গুরুতর আহত করে ফেলে যায়। পরে তাকে উদ্ধার করে গুরুদাসপুর হাসপাতালে ও পরে নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ নিয়ে এলাকাবাসীর মাঝে আতংক বিরাজ করছে।

স্থানীয়রা জানায়,মিঠু মন্ডল খুবজীপুর ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে। নিজ এলাকাসহ বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে চুরি-ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজি, ও হত্যাকান্ডের সাথে জড়িত থাকায় ডজনখানেক মামলার আসামী সে। তার চিৎকার চেঁচামেচি পেয়ে এগিয়ে এসে স্থানীয়রা দেখতে পায় মিঠু গুরুতর আহত অবস্থায় রাস্তায় পড়ে আছে। এবং এ বিষয়ে থানায় ফোন দিয়ে অবহিত করে স্থানীয়রা।

তবে স্থানীয়দের অনেকে জানায়, উপজেলার খুবজিপুর গ্রামের সাইদুল মন্ডলের ছেলে মিঠু মন্ডলের সাথে যোগিন্দ্রনগর গ্রামের জালাল মন্ডলের ছেলে তার ফুফাতো ভাই বাবু মন্ডলের পারিবারিক বিরোধ চলে আসছিল। এরই জেরে মামাতো ভাই মিঠু মন্ডলের পা কেটে নিলো ফুফাতো ভাই বাবু মন্ডল ও তার সহযোগীরা এমন ভভিযোগ স্থানীয়দের।

তবে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাহারুল ইসলাম জানান, ঘটনাস্থলে তাৎক্ষনিকভাবে পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারীদের খুজে বের করার চেষ্টা চলছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবড়াইগ্রামে ১৩ বছরের কিশোরী ৫ মাসের অন্তঃস্বত্বা
পরবর্তী নিবন্ধসিংড়ায় আগুনে পুড়ে গেলো ভাই বোনের গরু,ছাগল, প্রায় ৪ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে