দুই পক্ষের সংঘর্ষ : আ.লীগ নেতা নিহত

0
120

নাটোর কন্ঠ : নাটোরের সিংড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ক্ষমতাসীন আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন (৫০) নিহত হয়েছেন। এ ঘটনায় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালামসহ তিনজন আহত হয়েছে।

তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (৯ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের বামিহাল বাজারে এই ঘটনা ঘটে।

নিহত আফতাব উদ্দিন উপজেলার সুকাশ ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। সহকারী পুলিশ সুপার (সিংড়া সার্কেল) জামিল আকতার বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাবেক ইউপি সদস্য আফতাব ও বর্তমান ইউপি সদস্য ফরিদুলের মধ্যে বামিহাল এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে রোববার রাত সাড়ে ৭টায় সাবেক ইউপি সদস্য আফতাবের নেতৃত্বে

তার কয়েকজন অনুসারী বর্তমান ইউপি সদস্য ফরিদুল ইসলামের অনুসারী রুহুল আমিন ও আবু মুসার দোসাপাড়ার বাড়িতে হামলা চালায়। এর জেরে কিছুক্ষণ পর রুহুল ও মুসা তাদের লোকজন নিয়ে বামিহাল বাজারে এসে সেখানে থাকা আফতাব ও তার লোকজনের ওপর হামলা চালায়।

এসময় তারা আফতাবকে ধারালো অস্ত্র দ্বারা এলোপাথাড়ি কোপাতে থাকে। এসময় স্থানীয়রা আফতাবকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম জানান, ‘অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়।’

সহকারী পুলিশ সুপার (সিংড়া সার্কেল) জামিল আকতার জানান, ‘এ ঘটনার পর এলাকাজুড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলাকারীদের আটকে পুলিশি অভিযান পরিচালনা করা হচ্ছে।’

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে আগুনে পুড়ে যাওয়া ঘর পরিদর্শনে এমপি শিমুল
পরবর্তী নিবন্ধনাটোরে নিহতের ঘটনায় মামলা : ৫ জন আটক

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে