নলডাঙ্গায় মৃত যুবক করোনা আক্রান্ত ছিলেন না, ৮০ নমুনার সবগুলোই নেগেটিভ

0
466
নাটোর, করোনা
নাটোর কণ্ঠ,
নাটোরের নলডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে মনির গাজী(১৯) নামে মৃত্যু বরণ করা যুবকের করোনা পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ এসেছে। আজ রোববার সকালে রাজশাহী মেডিকেল কলেজ কতৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল শনিবার সকালে রাজশাহী আইডি হাসপাতাল আইসোলেশন এ তার মৃত্যু হয়। মৃত মনির গাজী নলডাঙ্গা উপজেলার মাধনগর গ্রামের আলম গাজীর ছেলে। এছাড়া এখন পর্যন্ত ১৩৮টি নমুনা সংগ্রহ করে রাজশাহী হাসপাতালে পাঠানো হয়েছে তার মধ্যে ৮০টির রেজাল্ট পাওয়া গেছে ,যার সবগুলোই নেগেটিভ এসেছে।
মনির গাজীর পরিবার সূত্র ও স্থানীয়রা জানায়, মনির গাজীর সপ্তাহ খানেক আগে শরীরের জ্বর ও হাম দেখা দেয়। স্থানীয় চিকিৎসকদের কাছে চিকিৎসা করালে ডাক্তার অ্যান্টিবায়োটিক প্রদান করে বলেও জানায় তারা। এরপরে অবস্থা উন্নতি না হয়ে দিন দিন আরো খারাপ হতে থাকে। গত বৃহস্পতিবার নাটোর সদর হাসপাতালে মুনির গাজীকে ডাক্তার দেখানো হয়। ডাক্তার উচ্চতর চিকিৎসার জন্য রাজশাহী ভর্তির পরামর্শ দিলে শুক্রবার তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকরা করানোর উপসর্গ দেখতে পেয়ে যক্ষা হাসপাতালের আইসোলেশন এ রাখেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়।
নাটোর জেলা সিভিল সার্জন ডাক্তার মিজানুর রহমান জানান, মনির গাজী মস্তিষ্কে সংক্রমণ জনিত কারণে মৃত্যুবরণ করেছে। তবু যেহেতু জ্বর সর্দি সহ বেশ কিছু লক্ষণ ছিল করোনার, তাই তার নমুনা সংগ্রহ করা হয়। পরে আজ করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। তাই বলা যায় ওই যুবক করোনা আক্রান্ত ছিলেন না। এছাড়া এখন পর্যন্ত ১৩৮টি নমুনা প্রেরণ করা হয়েছে তার মধ্যে ৮০টির রেজাল্ট পাওয়া গেছে সবগুলোই নেগেটিভ এসেছে।
Advertisement
পূর্ববর্তী নিবন্ধসিংড়ায় সাংবাদিকদের পিপিই দিলেন ডা: ফারজানা
পরবর্তী নিবন্ধকরোনা ও সাংবাদিক- রেজাউল করিম খান

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে