নাটোরের এমপিদের উদ্দেশ্যে দৈনিক বারবেলা পত্রিকা সম্পাদকের খোলাচিঠি

0
802
Barbala

নাটোরের এমপি সাহেবগণ আপনাদের উদ্দেশ্যে খোলাচিঠি

দৈনিক বারবেলা পত্রিকা পরিবারের পক্ষ থেকে আপনাদের সালাম এবং শ্রদ্ধা জানাচ্ছি।
ইতিমধ্যে লক্ষ করেছি আপনারা আপনাদের পক্ষ থেকে এবং মাননীয় প্রধানমন্ত্রী মহোদয়ের পক্ষ থেকে বিপুল পরিমান বিভিন্ন প্রকার ত্রাণ সামগ্রী বিতরণ করছেন এবং মানুষের পাশে দাড়িয়েছেন, সাধুবাদ, ধন্যবাদ জানাচ্ছি। জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বেসরকারী সংস্থাসমূহ এগিয়ে এসেছে, উপজেলা পরিষদ চেয়ারম্যানগণ, পৌর মেয়রগণ এবং ব্যক্তিগত তহবিল থেকে অনেকে দরিদ্র এবং কর্মহীন মানুষের পাশে দাড়িয়েছে। ঘরে ঘরে খাবার পৌছে দেয়া হচ্ছে বটে।
কিন্তু কোনভাবেই মানুষকে ঘরে আটকে রাখা যাচ্ছে না। আজ নাটোর শহর ঘুরে দেখিছে সকাল ১০ থেকে দুপুর ১২ টা পর্যন্ত। রাস্তায় দোকানে এখানে সেখানে অসংখ্য মানুষ (মাস্ক পড়া ছিল বেশিরভাগ মানুষ), ইতিপূর্ব-কালে স্বকন্ঠে জনতার উদ্দেশ্যে মাইকিং শুনেছি বটে। কাজ হয়নি শতভাগ। বেশিরভাগ মানুষের আইনের প্রতি শ্রদ্ধা কম।
আমার প্রস্তাব: প্রশাসনের কথা অনেকেই শুনছে না, মানছে না। আপনারা আপনাদের ওয়ার্ড পর্যায়ে নেতা-কর্মীদের নিরদেশনা/ আদেশ/ অনুরোধ পত্র বা মোবাইলে জানিয়ে দিন। তারা নিজ নিজ এলাকা ঠিক করুক । আশাকরি অনেকখানি কাজ হবে। তৃণমুলের জনশক্তির সাথে কেউ পারে না। যেমন: তৃণমূলের রাজনৈতিক শক্তির উপরই আপনার/ আপনাদের নেতৃত্ব নির্ভরশীল। দয়া করে ভেবে দেখবেন কি?

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের নলডাঙ্গায় সাপের শঙ্খের বিরল দৃশ্য!
পরবর্তী নিবন্ধগুরুদাসপুরের প্রতিষ্টানিক কোয়ারেন্টাইনে ঠাঁই হলো ঢাকার যাযাবর পরিবারের

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে