নাটোরের গুরুদাসপুরে শিশু ধর্ষণের চেষ্টা, আপোসকারী দুই মাতব্বর আটক

0
520
Rape

সন্দীপ কুমার ,গুরুদাসপুর, নাটোরকন্ঠ:

গ্রাম্য সালিশ বসিয়ে নয় বছরের শিশু ধর্ষণ চেষ্টার ঘটনায় কয়েকজন মাতব্বরের মধ্যে দুই মাতুব্বরকে আটক করেছে গুরুদাসপুর থানা পুলিশ। শনিবার দুপুর একটার দিকে এসআই শহিদুল ইসলামের নেতৃত্বে থানা পুলিশের একটি দল উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মোজাহার ইসলাম জানান, নাটোর গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের গঙ্গারামপুর বটতলা এলাকায় আব্বাস পরামানিকের ছেলে রওশন আলী কর্তৃক নিজ দোকানে শিশু ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে। বিষয়টি থানায় অবগত না করে গ্রাম্য মাতব্বর সালিশের মাধ্যমে বিষয়টি চেপে যান। গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে তদন্তে নামা থানা পুলিশ । পরে তাৎক্ষণিক অভিযান চালিয়ে গ্রাম্য মাতব্বর মান্নান ও মানে কালকে গ্রেপ্তার করে। তবে প্রধান অভিযুক্ত রওশনসহ বাকি মাতব্বরদের কে আটকের জন্য অভিযান অব্যাহত আছে বলেও জানায় পুলিশ ।এলাকাবাসী সূত্রে জানা গেছে, এর আগে চুরির মত ঘটনাও এই মাতব্বররা আপস মীমাংসা করেছেন ।

উল্লেখ্য,, গত শুক্রবার নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের বের গঙ্গারামপুর বটতলা এলাকায় শিশু ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে। বাবার জন্য প্রাণ কিনতে গিয়ে ওই পরিস্থিতির শিকার হয় মেয়েটি।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের পুলিশ সুপারকে যমুনা হ্যান্ড স্যানিটাইজার উপহার
পরবর্তী নিবন্ধসিংড়ার খাজুরা ইউনিয়নে কোয়ারান্টিন মানছে না ঢাকা-নারায়ণগঞ্জ ফেরতরা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে