নাটোরের গুরুদাসপুর পৌর মেয়র মিথ্যে মামলা থেকে খালাস

0
106

নাটোর কন্ঠ : নাটোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে দীর্ঘ পাঁচ বছর ভোগান্তির পর বেকসুর খালাস পেলেন গুরুদাসপুর উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের ৬৫ জন নেতাকর্মী।

রবিবার (২৭ ফেব্রুয়ারি) বিজ্ঞ আদালতে ওই রায়ের পর দলীয় নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন নেতা শাহনেওয়াজ আলী ও তার কর্মীরা- সমর্থকরা।

জানা যায়, ২০১৭ সালের ১১মে গুরুদাসপুর থানার এস আই সাইদুর রহমান বাদী হয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র শাহনেওয়াজ আলী সহ ২৫০জন ও আরো অজ্ঞাত ৬৭ জনসহ ৩১৭ জনের বিরুদ্ধে পুলিশকে মারধরের অভিযোগে মামলা দায়ের করেন। পরে চার্জশিটভুক্ত আসামি করা হয় ৬৬জনকে।

শাহনেওয়াজ বলেন, ‘স্থানীয় সাংসদ আব্দুল কুদ্দুস ও তার অতি উৎসাহী কিছু দোসর রাজনৈতিক প্রতিহিংসামূলক আমাদের বিরুদ্ধে পুলিশকে দিয়ে মিথ্যা মামলা করিয়েছিলেন। তৃণমূল নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছেন যারা, অটোমেটিকভাবে তারাই এখন কোণঠাসা হয়ে পড়েছেন।’

আসামী পক্ষের আইনজীবী এ্যাডভোকেট লোকমান হোসেন ও এ্যাডভোকেট আজিজুর রহমান বলেন, ‘সকল আইনি প্রক্রিয়া শেষে বিজ্ঞ আদালতের রায়ে আবারো সত্য প্রস্ফুটিত হয়েছে।’

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের বড়াইগ্রামে ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেফতার
পরবর্তী নিবন্ধকবি চন্দনা রায় চক্রবর্তী‘এর ছ‘টি কবিতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে