নাটোরের জ্যেষ্ঠ আইনজীবী আমজাদ হোসেন আর নেই

0
153
nATORE KANTHO

নাটোর কন্ঠ : নাটোর জেলা আইনজীবী সমিতির প্রবীণ আইনজীবী আমজাদ হোসেন (৭০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাহি রাজেউন)। আজ রোববার দুপুর ২টার দিকে ঢাকা বার্ডেম হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আকষ্মিকভাবে অসুস্থ হওয়ার পর তিনি ঢাকার ইবনে সিনা ও বারডেম হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,এক পুত্র ও দুই কণ্যাসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন। তিনি ১৯৮৪ সালে তৎকালীন লালপুর উপজেলা আদালতে আইন পেশা শুরু করেন।

পরে উপজেলা আদালত বিলুপ্ত হলে তিনি নাটোর জেলা জজ আদালতে আইন পেশায় যুক্ত হন। মৃত্যু পর্যন্ত তিনি নাটোর জেলা আইনজীবী সমিতির সদস্য ছিলেন। তিনি পটুয়াপাড়া স্টেডিয়াম পাড়ায় স্থায়ীভাবে বসবাস করলেও লালপুর উপজেলার বিলমাড়িয়া গ্রামে জন্মগ্রহণ করেন।

শিক্ষাজীবন শেষে তিনি বিলমাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি ট্আিইবি’র সচেতন নাগরিক কমিটি (সনাক) নাটোর শাখার সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেন। কাল সোমবার সকাল ১০টায় নাটোর জজকোর্ট জামে মসজিদ ও বিলমাড়িয়া উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে শিক্ষার্থীদের ভ্যাকসিন প্রদান সম্পর্কিত অনলাইন পর্যালোচনা সভা
পরবর্তী নিবন্ধনামাজরত অবস্থায় হামলা : তিন দিনেও কারন জানা যায়নি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে