নাটোরের নলডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে ঢাকা ফেরত গার্মেন্টস কর্মীর মৃত্যু

0
1616
Natore-

নাটোরকন্ঠ: নাটোরের নলডাঙ্গা উপজেলায় করোনা উপসর্গ নিয়ে সাদ্দাম হোসেন (৪৪) নাম ঢাকা ফেরত এক গার্মেন্টস কর্মীর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে জন্ডিস, জ্বর, সর্দি-কাশি শ্বাসকষ্ট নিয়ে তার মৃত্যু হয়। মৃত সাদ্দাম উপজেলার খাজুরা লাহিড়ীপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানায়, ঈদের দুই দিন আগে গার্মেন্টসকর্মী সাদ্দাম হোসেন ঢাকার কর্মস্থল থেকে তার বাড়ি নলডাঙ্গা উপজেলার খাজুরা লাহিড়ী পাড়াতে আসেন। আগে থেকেই সে অসুস্থ ছিলো তবে গতকাল থেকে তার প্রচন্ড সর্দি কাশি জ্বর এবং শ্বাসকষ্ট দেখা দেয়। এ ছাড়া আগে থেকেই সাদ্দাম জন্ডিসে আক্রান্ত ছিলো। পরে আজ সকালে অবস্থার অবনতি হলে নাটোর সদর হাসপাতালে নিয়ে আসার পথে সাদ্দাম মারা যায়।

উপজেলা নির্বাহি অফিসার সাকিব আল জানান, তিনি ঘটনাটি শোনার পর পরই ঘটনাস্থলে উপস্থিত হয়ে খোঁজ খবর নেন। এসময় ডাক্তারকে ঘটনাস্থলে নিয়ে এসে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধ করেন। পরে স্বাস্থ্যকর্মীদের তত্ত্বাবধানে মরদেহ দাফনের সিদ্ধান্ত হয়।

নাটোরের সিভিল সার্জন কাজী মিজানুর রহমান জানান, বিষয়টি জানার পরই স্থানীয় প্রশাসনের সহায়তায় প্রাথমিক কার্যক্রম শুরু হরা হয়েছে। তাছাড়া আগামী শনিবার ওই পরিবারের সকল সদস্যের করোনা শনাক্তের জন্য নমুনা সংগ্রহ করা হবে । এদিকে ওই বাড়িটি লক ডাউন করা হয়েছে বলেও জানান তিনি।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে সুষ্ঠু-সঠিক রেশন কার্ড প্রনয়ণে ত্রাণ কমিটির সাথে মেয়রের মতবিনিময়
পরবর্তী নিবন্ধবাগাতিপাড়ায় ৩ হাজার পিস মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে