নাটোরের নলডাঙ্গায় দুই চাচাকে কুপিয়ে জখম : ভাতিজা আটক

0
186
nATORE KANTHO

নাটোর কন্ঠ : নাটোরের নলডাঙ্গায় জমিতে পানি সেচ দেওয়া কে কেন্দ্র করে দুই চাচাকে কুপিয়ে জখম করেছে দুই ভাতিজা। গুরুতর আহত দুই চাচা কে স্থানীয়রা প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

রোববার সন্ধ্যায় উপজেলার পূর্ব সোনাপাতিল গ্রামের ফসলি মাঠে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই মামলা হলে সোমবার দুপুরে ভাতিজা শিহাব হোসেন কে গ্রেপ্তার করে পুলিশ। গুরুতর আহত দুই চাচার নাম আমজাদ হোসেন (৫২) ও নান্টু হোসেন (২৮)। তারা উপজেলার পূর্ব সোনাপাতিল গ্রামের মৃত শফির উদ্দিনের ছেলে।

নলডাঙ্গা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়,রোববার সন্ধ্যায় উপজেলার পূর্ব সোনাপাতিল গ্রামের দুই চাচা আমজাদ হোসেন ও নান্টু হোসেনের সাথে বড় ভাই আফাজের দুই ছেলে শিহাব ও সোহাগের সাথে জমিতে পানি সেচ দেওয়া নিয়ে বিরোধ হয়।

এ ঘটনায় কথাকাটির এক পর্যায়ে দুই চাচা আমজাদ হোসেন ও নান্টুকে হাসুয়া দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে দুই ভাতিজা শিহাব ও সোহাগ । গুরুতর আহত অবস্থায় দুই চাচাকে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়।

সেখানে এক চাচা গুরুতর জখম আমজাদ হোসেনের অবস্থার অবনতি হলে ওই দিন রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় রাতেই চাচা নান্টু বাদী হয়ে নলডাঙ্গা থানায় দুই ভাতিজা শিহাব ও সোহাগ আসামী করে মামলা দায়ের করে। সোমবার দুপুরে ভাতিজা শিহাব কে গ্রেপ্তার করে পুলিশ।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় রাতেই চাচা নান্টু হোসেন বাদী হয়ে দুই ভাতিজাকে আসামী করে মামলা দায়ের করে। এ মামলার এক আসামী শিহাব কে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের নলডাঙ্গা উপজেলার ভেতর থেকে মোটরসাইকেল চুরি
পরবর্তী নিবন্ধনাটোরের বাগাতিপাড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে