নাটোরের নলডাঙ্গায় ৯ জন বিদ্রোহী প্রার্থীকে অব্যাহতি

0
156
nATORE KANTHO

নাটোর কন্ঠ : নাটোরের নলডাঙ্গায় আ’লীগের ৯ জন বিদ্রোহী প্রার্থীকে অব্যাহতি প্রদান করা হয়েছে। পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় নাটোরের নলডাঙ্গায় ৯ জনকে আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠন থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

সোমবার (২০ ডিসেম্বর) দুপুরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুস শুকুর ও সাধারন সম্পাদক মোঃ মুসফিকুর রহমান মুকু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই অব্যাহতির তথ্য জানানো হয়েছে। বিদ্রোহীরা ইউনিয়ন পরিষদের (ইউপি) পঞ্চম ধাপের নির্বাচনে দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে দলীয় মনোনীত প্রার্থীর নৌকার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

বহিষ্কার হওয়া আওয়ামীলীগের নেতারা হলেন, ১নং ব্রহ্মপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস.এম আশরাফুজ্জামান মিঠু, ১নং ব্রহ্মপুর ইউনিয়ন আওয়ামীলীগের ৫১ নম্বর সদস্য রইচ উদ্দিন রুবেল, ১নং ব্রহ্মপুর ইউনিয়ন আওয়ামীলীগের ৫নং ওর্য়াড সদস্য মো. আবু বকর সিদ্দিক,

২নং মাধনগর ইউনিয়ন আওয়ামীলীগের ১নং সহ-সভাপতি আব্দুল জব্বার মৃধা, ৪নং পিপরুল ইউ,পি আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ আলী, নলডাঙ্গা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক ৪নং পিপরুল ইউপির বর্তমান সমর্থক ও কর্মী সাইফুল ইসলাম,

৫নং বিপ্রবেলঘড়িয়া ইউপি আওয়ামীলীগের ২নং সদস্য তৌহিদুর রহমান লিটন, ৫নং বিপ্রবেলঘড়িয়া ইউপি আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, বর্তমান সমর্থক ও কর্মী মোসাদ্দেকুল ইসলাম বাদশা, ৫নং বিপ্রবেলঘড়িয়া ইউপি আওয়ামীলীগের সমর্থক ও কর্মী শফিক আহমেদ।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুসফিকুর রহমান মুকু বলেন, আগামী ৫ জানুয়ারি নলডাঙ্গা উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের বিপক্ষে অবস্থান নিয়ে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল পদ থেকে অব্যাহতি প্রদান করা হল।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুস শুকুর বলেন, আসন্ন নির্বাচনে দলীয় প্রতিক নৌকার বিরুদ্ধে,দলীয় পদে থেকে যারা অবস্থান নিয়েছেন। তাদেরকে কেন্দ্রীয় নিদেশনা অনুযায়ী দল থেকে অব্যহতি প্রদান করা হল।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে নানা কর্মসূচির মধ্য দিয়ে হানাদার মুক্ত দিবস পালন
পরবর্তী নিবন্ধনাটোরের সিংড়ায় এক হাজার পরিবারের মাঝে কম্বল বিতরন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে