নাটোরের নলডাঙ্গা উপজেলার ভেতর থেকে মোটরসাইকেল চুরি

0
219
মোটরসাইকেল চুরি

নাটোর কন্ঠ : নাটোরের নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের ভিতর থেকে চুরি হল এক শিক্ষকের মোটরসাইকেল। সোমবার দুপুরে নলডাঙ্গা উপজেলা পরিষদ কার্যালয়ের ভিতর এ মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় নলডাঙ্গা থানায় অভিযোগ হয়েছে। ভুক্তভোগি শিক্ষকের নাম আজিজুল হক। সে উপজেলার আচঁড়াখালি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

নলডাঙ্গা থানা পুলিশ জানায়, সোমবার নলডাঙ্গা উপজেলা পরিষদ অস্থায়ী কার্যালয়ের ভিতরে মোটরসাইকেল রেখে শিক্ষক আজিজুল ইসলাম বাহিরে যায়। এ সময় কে বা কাহারা বাদ্রার্স কালো রংয়ের মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায়। আশে পাশে অনেক খোজাখুজি করে মোটরসাইকেলটির সন্ধান না পেয়ে নলডাঙ্গা থানায় অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগি শিক্ষক আজিজুল ইসলাম বলেন, আমি ইউএনও অফিসের ভিতরে মোটরসাইকেল রেখে বাহিরে যাই। পরে ফিরে এসে দেখি মোটরসাইকেলটি নাই। তিনি আরো বলেন,উপজেলা নির্বাহী কার্যালয়ের ভিতরে এত নিরাপত্তা থাকা সর্ত্তে আমার মোটরসাইকেল চুরি হল আমি হতবাগ হয়েছি।’

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘উপজেলা নির্বাহী কার্যালয়ে কোন সিসি ক্যামেরা না থাকায় তাক্ষনিক কোন হদিস করতে পারিনি। তবে চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধারে অভিযান চলছে।’

এর আগে উপজেলা কার্যালয়ের পাশেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিতে এসে এক ব্যবসায়ী মোটরসাইকেল চুরি যায়। এ মোটরসাইকেল টি এখনও উদ্ধার হয়নি।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের নলডাঙ্গা স্বাস্থ্যবিধি মানাতে মাঠ পর্যায় প্রশাসন
পরবর্তী নিবন্ধনাটোরের নলডাঙ্গায় দুই চাচাকে কুপিয়ে জখম : ভাতিজা আটক

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে