নাটোরের বাগাতিপাড়ায় জমি নিয়ে সংঘর্ষে তিনজন আহত

0
131
সংঘর্ষ

নাটোর কন্ঠ : নাটোরের বাগাতিপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে তিন জন আহত হয়েছেন। সোমবার উপজেলার শ্রীরামপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, অনুকুল চন্দ্র সরকার (৫৫), জগদীশ চন্দ্র সরকার (৬৭) ও নিখিল চন্দ্র সরকার (৫২)। তাদের সবার বাড়ি শ্রীরামপুর গ্রামে।

এ ঘটনায় অনুকূল চন্দ্রের ছেলে অপু চন্দ্র সরকার থানায় লিখিত অভিযোগ করেছেন। অভিযোগ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে অনুকূল চন্দ্র সরকারদের সাথে প্রতিবেশি মুকুল চন্দ্র ও সুবোধ চন্দ্রদের বাড়ির জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে।

ঘটনার দিন বেলা ১১ টার দিকে পুরোনো বাঁশের আড়া ভেঙ্গে পড়ায় নতুন করে বানানোর সময় দুই পক্ষে মধ্যে বাগবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে। এতে অনুকূল চন্দ্রসহ তারা তিনভাই আহত হন। আহতদের মধ্যে অনুকূল চন্দ্র সরকারকে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ বিষয়ে প্রতিপক্ষ মুকুল চন্দ্রের সাথে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া না যাওয়ায় তাদের বক্তব্য নেয়া যায়নি। বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোর-ঢাকা বাস চলাচল বন্ধ
পরবর্তী নিবন্ধনাটোরে প্রতিবন্ধী শিক্ষার্থীর পাশে দাড়ালেন জেলা প্রশাসক

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে