নাটোরের বাগাতিপাড়ায় আদিবাসী ফুটবল টুর্নামেন্টের পুরুস্কার বিতরণ

0
246

বাগাতিপাড়া প্রতিনিধি : নাটোরে বাগাতিপাড়ায় আদিবাসী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ান দলসহ অন্য দলের মধ্যে পুরুস্কার (প্রাইজমানি) বিতরণ করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে পুরুস্কার বিতরণ করেন জামনগর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস।

বৃহস্পতি ও শুক্রবার ২দিন ব্যাপি উপজেলার জামনগর হাইস্কুল মাঠে এ ফুটবল টুর্নামেন্টের খেলা চলে। জামনগর আদিবাসী ভাই-ভাই যুব সংঘ এ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেন।পর্যায়ক্রমে আমন্ত্রিত ১৬টি ফুটবল দল খেলায় অংশ নেয়। ফুটবল মাঠে ছোট গোল বারে ৪০মিনিট করে খেলা হয়। ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেন জামনগর আদিবাসী একাদশ ও বাহাদুরপুর স্বাধীন বাংলাদেশ একাদশ। ফাইনাল খেলায় ট্রাইবেকারে ৩-২- গোলে জামনগর আদিবাসী একাদশ চ্যাম্পিয়ান ও বাহাদুরপুর স্বাধীন বাংলাদেশ একাদশ রানার আপ হবার গৌরব অর্জন করেন।

তৃতীয়স্থান দখলে নেয় সাত বন্ধু তিন স্টার (রাজশাহী)-ও চতুর্থ স্থান দখল করে ঝলমলিয়া পাঁচ ভাই (ব্যাচেলর)একাদশ। আদিবাসী সম্প্রদায়ের অসংখ নারী-পুরুষ দর্শকের সমাগম ঘটে। আনন্দঘন ও মনোরম পরিবেশে এ ফুটবল টুর্নামেন্ট খেলার সমাপ্তি ঘটে। ভাষ্যকারের দায়িত্ব পালন করেন বাগাতিপাড়া ডিগ্রি কলেজের প্রভাষক মুনজুরুল ইসলাম লিটন।

খেলায় চ্যাম্পিয়ান দল ১০ হাজার টাকা, রানারআপ দল ৭ হাজার টাকা, ৩য় স্থান দখলকারি দল ৪ হাজার টাকা ও ৪র্থ স্থান দখলকারি দল ৩ হাজার টাকা প্রাইজমানি পান। জামনগর ভাই-ভাই আদিবাসী যুব সংঘের সভাপতি জোসেফ পাহাড়ি জানান, নেতৃস্থানীয় লোকজনের সার্বিক সহায়তায় সুষ্ঠু ও সুন্দর পরিবেশে খেলার সমাপ্তি ঘটেছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের সিংড়ায় দুই কিলোমিটার ব্যাপী তাল বীজ রোপন
পরবর্তী নিবন্ধনলডাঙ্গায় ট্রেনে কাটা পড়ে গর্ভবতী নারীর মৃত্যু 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে