নাটোরের বড়াইগ্রামে প্রবেশ পথে চেকপোস্ট, কঠোর অবস্থানে পুলিশ

0
391
Boraigram

এন.ইসলামঃ

নাটোরে বড়াইগ্রামে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে । এরই মধ্যে নাটোর জেলায় ০৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ খবরে জনমনে আতঙ্ক বাড়ছে। এ অবস্থায় বড়াইগ্রাম থানা পুলিশ করোনা সংক্রমণ ঠেকাতে সড়কে সামাজিক দূরুত্ব বজায় রাখতে আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছেন। আজ বৃহস্পতিবার উপজেলার সর্বত্রই চলছে সচেতনতামুলক মাইকিং, নিয়মিত মনিটরিং করতেও দেখা গেছে সড়ক এবং মহাসড়কে।

ঢাকা,নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থান থেকে যেন বড়াইগ্রামে কেউ প্রবেশ না করতে পারে সেজন্য এ চেকপোস্ট বসানো হয়েছে বলে জানায় বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস। উপজেলার উল্লেখযোগ্য রাজাপুর, বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে বড়াইগ্রাম থানার মোড় এবং মানিকপুরে এ চেকপোস্ট বসানো হয়েছে। এছাড়াও যেখানে সেখানে মানুষের জটলা ভাঙতে কাজ করছেন পুলিশ।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস আরো বলেন, মহামারি করোনা ভাইরাস থেকে সাধারণ মানুষকে নিরাপদে রাখতে পুলিশ সদস্যরা সবসময় ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছে। বড়াইগ্রাম উপজেলা বাসীকে নিরাপদ রাখতে চেকপোস্ট বসানো হয়েছে। প্রয়োজন ছাড়া বড়াইগ্রামে কোনো যানবাহন ঢুকতে দেয়া হচ্ছে না।এছাড়া মোটরসাইকেল থামিয়ে তাদের জিজ্ঞাসাবাদের মাধ্যমে যারা জরুরি কাজে অফিসে যাচ্ছে শুধুমাত্র তাদেরকেই ছেড়ে দেওয়া হচ্ছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোর সদর হাসপাতালের চিকিৎসক কারোনা আক্রান্ত
পরবর্তী নিবন্ধলালপুর ডেবরপাড়া হতদরিদ্র মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে