নাটোরের সিংড়ায় হিলফুল ফুজুল এর দাফন টিমকে পিপিই দিলেন ডাঃ দৃষ্টি

0
273

সিংড়ায় হিলফুল ফুজুল এর দাফন টিমকে পিপিই দিলেন ডাঃ দৃষ্টি

সৌরভ সৌরভ, বিশেষ সংবাদদাতা,সিংড়া(নাটোর) প্রতিনিধিঃ
নাটোরের সিংড়ায় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন হিলফুল ফুজুলের উদ্যোগে ও উপজেলা প্রশাসনের অনুমোতিতে মহামারী করোনা ভাইরাসে মৃতবরণ কারী মুসলমানদের ইসলামী শরীয়া মোতাবেক দাফন করার লক্ষে গঠিত হিলফুল ফুজুল করোনা দাফন টিমকে পিপিই দিলেন বেসরকারী স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান দীপ মেডিকেল সার্ভিসেস এর প্রতিষ্ঠাতা পরিচালক ডাঃ ফারজানা রহমান দৃষ্টি। বৃহষ্পতিবার সকালে দাফন টিমের পক্ষে মুফতি জাকারিয়া মাসুদ,হাফেজ মিজানুর রহমান ও মাওলানা হারুনর রশিদের হাতে এই পিপিই তুলে দেন তিনি।
হিলফুল ফুজুল এর পরিচালনা পরিষদের সদস্য ও সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোঃ এমরান আলী রানা বলেন, রাসূল (সাঃ)এর প্রতিষ্ঠিত হিলফুল ফুজুল পরিচালনা করার উদ্যোগ গ্রহণ করার পরেই এই দুর্যোগে দাফনের জন্য একটি টিম গঠন করা হয়েছে । এই টিমে মুফতি জাকারিয়া মাসুদ, মাওলানা আতিকুর রহমান সাদী, মাওলানা মিজানুর রহমানসহ যারা সাহসী ভূমিকায় অবতীর্ণ হয়েছে তাদেরকে অভিনন্দন এবং দীপ্ত মেডিকেল সার্ভিসেস এর পরিচালক ডাক্তার দৃষ্টিকে আমার প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি। আমাদের এই মহতী উদ্যোগ বাস্তবায়নের জন্য ৫ সেট পিপি প্রদান করায় তার প্রতিষ্ঠানের সাফল্য কামনা করছি । আল্লাহ রাব্বুল আলামিন তার সকল নেক মকসুদ পূরণ করুন আমরা আগামীতেও হিলফুল ফুজুল এর ব্যানারে রাসূল সাল্লাহু সালাম এর সুন্নত তরিকায় বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করব ইনশাল্লাহ । সবাইকে আমাদেরকে সহযোগিতা করার আহ্বান জানাচ্ছি আল্লাহ রাব্বুল আলামিন আমাদের সবাইকে কবুল করুন।
দাফন টিমের প্রধান জাকারিয়া মাসুদ বলেন,করোনা ভাইরাসে মৃতবরণ করা কোন অপরাধ নয়। এই পরিস্থিতে মুসলমানদের মরদেহ ইসলামী শরীয়া মোতাবেক দাফন করা প্রয়োজন। আমরা সে লক্ষেই বিনা পারিশ্রমে কাজ করার আগ্রহ প্রকাশ করেছি। ইতিমধ্যে এই টিমে কাজ করতে আগ্রহী ১৫ জনের নাম অর্ন্তভুক্ত করা হয়েছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোর জেলাকে লকডাউন ঘোষনা
পরবর্তী নিবন্ধসিংড়ায় করোনায় মৃতদের দাফনে প্রস্তুত হিলফুল ফুযুল

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে