নাটোরে অনৈতিক কর্মরত অবস্থায় যুবক-যুবতি আটক

0
212
nATORE KANTHO

মো. কামাল মাহামুদ : নাটোরের বাগাতিপাড়ায় গুচ্ছগ্রামের একটি ঘরে অনৈতিক কাজে রত অবস্থায় যুবক-যুবতীকে আটক করে পুলিশে দিয়েছেন এলাকার জনসাধারণ। আজ শনিবার সকালে বাগাতিপাড়া উপজেলার বেগুনিয়া এলাকার গুচ্ছগ্রামের একটি ঘরে সহবাসরত অবস্থায় তাদের হাতে নাতে আটক করে এলাকার স্থানীয়রা।

পরে পুলিশ এলে তাদের পুলিশের হাতে তুলে দেয়া হয়। এসময় যুবকের ১১০ সিসির একটি মোটরসাইকেলও জব্দ করা হয়। আটককৃতরা হলেন- নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার পাটুল এলাকার নাজিম মন্ডলের ছেলে বুলবুল আহমেদ (২৮) ও একই এলাকার আব্দুর রাজ্জাকের মেয়ে রত্না খাতুন (২৫)।

তবে এ ঘটনায় গুচ্ছগ্রামের সেই ঘরের মালিক আরিফা খাতুনের বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ করা হয়নি। স্থানীয় পল্টু মন্ডল জানান, ‘আটক ছেলেটি এর আগেও বিভিন্ন দিন বিভিন্ন মেয়ে নিয়ে আরিফার বাড়িতে আসতো।

আমরা নিজেরা এসব দেখে আরিফা এবং ছেলেটাকে সাবধান করেছি, কিন্তু সে কথা না শুনে আজকেও একটা মেয়েকে নিয়ে এসেছে। তাই আমরা তাদের হাতেনাতে ধরে পুলিশের হাতে তুলে দিয়েছি।’

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘তাদের আটক করা হয়েছে, তারা নিজেদের স্বামী-স্ত্রী দাবি করছে। তাদের দাবি মিথ্যা প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের গুরুদাসপুর প্রেসক্লাবের সভাপতি দিল মোহাম্মদ : সম্পাদক আনিস
পরবর্তী নিবন্ধবর্ণ ঘুড়ির একুশ -কবি নূরজাহান শিল্পী‘এর কবিতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে