নাটোরে আ.ত্ম.হ.ত্যা.য় প্ররোচনার দায়ে ৩ জনকে ১০ বছর করে কারাদন্ড দিয়েছে আদালত

0
156

নাটোর কণ্ঠ : নাটোরের সিংড়ায় স্ত্রীকে হত্যা মামলায় স্বামী, শ্বাশুড়ী সহ তিনজনকে ১০ বছর করে কারাদন্ড ও ২০ হাজার টাকা করে জরিমানার আদেশ দিয়েছে আদালত।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে এই ঘোষনা করেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মোঃ আব্দুর রহিম। দন্ডপ্রাপ্তরা হল স্বামী সানিউল ইসলাম,শ্বাশুড়ী সাবিনা ইয়াসমীন ও ননদ রিভু খাতুন।

মামলা সুত্রে জানা যায়,২০১১ সালের ৩ অক্টোবর যৌতুকের দাবীতে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে বাড়ীর বারান্দায় ফেলে রেখে পালিয়ে যায় নিহতের স্বামী সহ পরিবারের সদস্যরা।

পরে প্রতিবেশীদের মাধ্যমে জানতে পরে নিহতের বাবা সহ আত্মীয় স্বজনরা ঘটনাস্থলে গিয়ে মেয়ের মরদেহ মাটিতে পড়ে থাকতে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। কবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতার মর্গে প্রেরন করেন।

এ ঘটনায় ওই দিনই নিহতের বাবা বাদী হয়ে নিহতের স্বামী, শ্বশুড়, শ্বাশুড়ী সহ ৮ জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ নিহত খাদিজা কবরীর স্বামী,শ্বাশুড়ী ও ননদের নামে আদালতে চার্জশীট দাখিল করেন।

এরপর দীর্ঘ প্রায় ১২ বছর মামলার স্বাস্থ্য প্রমান গ্রহন শেষে আদালতের বিচারক আজ এই রায় প্রদান করেন। মামলায় জরিমানার অর্থ নিহতের পরিবারের সদস্যরা পাবেন উল্লেখ করা হয়। মামলার রায় ঘোষনার সময় দন্ডপ্রাপ্তরা আদালতে উপস্থিত ছিলেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধলালপুর ইউএনও শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হলেন
পরবর্তী নিবন্ধনাটোরের লালপুরে ইজিবাইকসহ চোরাই পার্টির ৪ সদস্য আটক

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে