নাটোরে ইয়াবা ট্যাবলেট বহনের দায়ে ৩ জনের ১০ বছর করে কারাদন্ড

0
123

নাটোর কন্ঠ : নাটোরের বড়াইগ্রামে ইয়াবা ট্যাবলেট বহনের দায়ে ৩ মাদক ব্যাবসায়ী প্রত্যেককে ১০ বছর করে কারাদন্ড দিয়েছে আদালত। এ সময় ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ৬ মাস করে সশ্রম কারাদন্ডের আদেশ দেন। বুধবার দুপুরে নাটোরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দিন এই রায় প্রদান করেন।

মামলা সুত্রে জানা যায়, ২০১৮ সালের ১৫ আগষ্ট সন্ধ্যার পরর্ র্যাবের একটি টিম বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাজারে নিয়মিত টহলররত অবস্থায় ছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তি সেখানে থাকা কয়েকজন ব্যক্তিকে সন্দেহজনক অবস্থায় তল্লাশী করতে গেলে অজ্ঞাত পরিচয় দুইজন পালিয়ে যায়।

এ সময় ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করে তাদের শরীর তল্লাশী করে তাদের কাছ থেকে ৭ হাজার ৯৪০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায়র্ র্যাব সদস্য বাদী হয়ে বড়াইগ্রাম থানায় মামলা দায়ের করে আটককৃত তিনজনকে থানায় সোপর্দ করে। পরে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

দীর্ঘ ৪ বছর মামলার স্বাক্ষ্য প্রমান গ্রহন শেষে আদালতের বিচারক শরীফ উদ্দিন আসামীদের প্রত্যেককে ১০ বছর করে কারাদন্ড ও ১০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেন। জরিমানা অনাদায়ে আরো ৬ মাস করে প্রত্যেককে সশ্রম কারাদন্ডের আদেশ দেন। এ সময় অসামীরা আদালতে উপস্থিত ছিলেন।

পরে তাদের কারাগারে নিয়ে যাওয়া হয়। দন্ডপ্রাপ্তরা হল,বড়াইগ্রাম উপজেলার ভবানীপুরের আব্দুস সাত্তার ব্যাপারীর ছেলে নাহারুল ইসলাম,একই এলাকার আবুল খায়েরের ছেলে আকসেদ আলী ও বনপাড়া বাজারের আবুল হোসেনের ছেলে হাসানুজ্জামান সাগর।

নাটোর কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট সিরাজুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধছেলের বাড়িতে মেয়ের অনশন বিয়ের দাবিতে
পরবর্তী নিবন্ধমজুদ সার জব্দ ১২৭০ বস্তা : ৬৫ হাজার টাকা জরিমানা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে