নাটোরে কঠোর বিধি নিষেধ অমান্য হলেই জরিমানা

0
31
nATORE KANTHO

নাটোর কন্ঠ : দেশে ৭ দিনের সর্বাত্মক কঠোর লকডাউনের ৪র্থ দিন চলছে। নাটোরে আজ রবিবার সকাল থেকে পুলিশ সুপার লিটন কুমার সাহা’র নেতৃত্বে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ শহরের এপ্রান্ত থেকে ও প্রান্তে টহল জোরদার করে পর্যবেক্ষণ করছেন।

কাউকেই অযথা বাড়ির বাইরে আসা এবং পথে চলাচল করতে দিচ্ছেন না। এমনকি জরুরী কাজে বের হওয়া লোকজনের মোটরসাইকেলের কাগজপত্র পরীক্ষা করা এবং তাদের কাজের সত্যাসত্য পরীক্ষা করে দেখছেন। অপ্রয়োজনে বাড়ি থেকে বেড় হলেই গুনতে হচ্ছে জরিমানা।

এ বিষয়ে ট্রাফিক ইন্সপেক্টর বিকর্ণ চৌধুরী জানান, জেলা সদরসহ সবকটি উপজেলায় পুলিশ অভিযান চালিয়ে অপ্রয়োজনে মোটর সাইকেল নিয়ে রাস্তায় বের হওয়া এবং কাগজপত্র না থাকায় ৩১ টি মোটরসাইকেল মালিকের বিরুদ্ধে মামলা দিয়ে মোট ১ লাখ ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, করোনা সংক্রমণ কমাতে কঠোর লকডাউন মানাতে আমরা বদ্ধ পরিকর। কঠোর লকডাউনের বিধি নিষেধ মানাতে মামলা ও জরিমানা কার্যক্রম অব্যাহত রাখা হবে।

জেলা প্রশাসক শামিম আহমেদ জানান, স্বাস্থ্যবিধি না মানায় এবং অপ্রয়োজনে রাস্তায় ঘোরাঘুরি করায়, কঠোর লকডাউনের দ্বিতীয় দিন শুক্রবার থেকে তৃতীয় দিন শনিবার জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৮৪ জনকে ৫৪ হাজার ৬৫০ টাকা জরিমানা করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে