নাটোরে করোনার হামলা, আক্রান্ত ৮ জন

0
3840
Karona
নাটোর কণ্ঠ:
নাটোর করোনা মুক্ত প্রধানমন্ত্রীর প্রশংসার একদিন পরেই নাটোরে করোনা রোগীর সন্ধান মিললো। এক জন দুই জন নয় ৮ জন রোগীর সন্ধান পাওয়া গেছে। গত ২২ ও ২৩ এপ্রিল সংগৃহিত নমুনায় এসব ধরা পরেছে বলে নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন সার্জন ডাক্তার মিজানুর রহমান । আক্রান্তদের মধ্যে নাটোর সদর উপজেলার ছাতনী এলাকার ১ জন, গুরুদাশপুর উপজেলার নাজিরপুরের ২ জন ও সিংড়ায় ৫ জন।
আক্রান্তের মধ্যে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন সিনিয়ার স্টাফ নার্স ও টেকনিশিয়ান, এছাড়া পৌরসভার ১ নং ওয়ার্ডে ১ জন,২ নং ওয়ার্ডে ১ জন ও ১২  নং ওয়ার্ডে ১ জন মোট ৫জন রয়েছে বলে জানিয়েছেন সিংড়া পেৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস।
নাটোরের সিভিল সার্জন ডাক্তার মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, এখনো সকল ধরনের তথ্য পাওয়া যায়নি,  ঢাকা থেকে ইমেইল থেকেই করনা পজেটিভতথ্য পাওয়া গেছে। আমাদের সংগ্রহীত নমুনার রাজশাহীতে পাঠানো হয়েছিল রাজশাহী থেকে ঢাকায় এন আই এল এম ল্যাবরেটরীতে পাঠানো হয়। সেখান থেকেই আমাকে ফোনে জানানো হয়েছে আপনাদের করোনা পজিটিভ পাওয়া গেছে। সকল তথ্য সংগ্রহ শেষ হলেই সকল ধরনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব। প্রশাসনের সঙ্গে ইতিমধ্যেই কথা বলেছি ওই এলাকা লকডাউন সহ যা যা করার দরকার সবই করা হবে।
 
Advertisement
পূর্ববর্তী নিবন্ধআমি কেমন আছি -সজিবুল ইসলাম পান্নার কবিতা
পরবর্তী নিবন্ধআমি জানি না তাঁর মৃত্যু নিয়ে কোনও প্রশ্ন তোলা যায় কিনা!-রেজাউল করিম খান

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে