নাটোরে করোনা প্রতিরোধে আওয়ামীলীগের আন্তরিক প্রচেষ্টার প্রশংসা করলেন বিএনপি নেতা দুলু

0
2610
Dulu

কালিদাস রায়, স্টাফরিপোর্টার, নাটোরকন্ঠঃ
দেশের চলমান করোনা পরিস্থিতিতে করোনা প্রতিরোধে নাটোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নাটোর-২(নাটোর সদর-নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের বিভিন্ন কর্মকান্ডের প্রশংসা করেছেন বিএনপি’র রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলু। এসময় তিনি বলেন, আওয়ামীলীগের অনেক নেতাকর্মী করোনা প্রতিরোধে অনেক পরিশ্রম করছেন, কাজ করছেন, খাদ্য সহায়তা পৌছে দিচ্ছেন, তাদের তো প্রশংসা করতেই হবে। তাদেরকে ধন্যবাদ জানাই। তাদের কাজকে অস্বীকার করছি না। অন্যদিকে বিএনপি ক্ষমতায় না থাকলেও তারা বিভিন্নভাবে জনগণের পাশে দাড়ানোর চেষ্টা করছে এবং তা অব্যাহত থাকবে। পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে সোমবার রাতে ফেসবুক লাইভে দেওয়া এক ঈদ সাক্ষাতকারে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি নাটোরের পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে বলেন, পুলিশ প্রশাসন অনেক আন্তরিকভাবে কাজ করছে, জনগণকে অনেক কড়াকড়ির মধ্যে রেখে করোনা প্রতিরোধের চেষ্টা করছে। সারাদেশে অনেক পুলিশ সদস্যরা করোনা আক্রান্ত হচ্ছে। দেশের এই কঠিন পরিস্থিতিতে নাটোরে বিএনপি, আওয়ামীলীগ, পুলিশ প্রশাসন, স্বাস্থ্যবিভাগ, স্বেচ্ছাসেবকরা অনেক পরিশ্রম করছেন সবাইকে ধন্যবাদ জানাতে চাই। নাটোরকে রক্ষায় সকলকে একসাথে কাজ করতে হবে। এসময় তিনি নাটোরবাসীকে ঈদের শুভেচ্ছা জানান।
লকডাউনের প্রশ্নে দুলু বলেন, আরো একমাস আগে লকডাউন ঘোষণা করলে সংক্রমণ আরো কম হতো।
তিনি বলেন, বিএনপিও জনগনের পাশে দাড়িয়েছে। করোনা প্রতিরোধে সবাইকে সামাজিক দুরুত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন তিনি।
অপর এক প্রশ্নে তিনি, আগামীতে নির্বাচন করার পরিবেশ হলে নাটোরের গুরুদাস-বড়াইগ্রাম থেকেও নির্বাচনে অংশ নেওয়ার ইচ্ছা আছে। নাটোরে এক সাথে দুইটি আসন থেকে নির্বাচন করার ইচ্ছার কথা জানান তিনি। এ বিষয়ে বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি তারেক রহমানের সাথে আলাপ হয়েছে বলেও জানান তিনি।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধজয়কালী বাড়িতে ভক্ত আগমন নিষিদ্ধ! ২৪ ঘন্টার জন্য হরিবাসর শুরু
পরবর্তী নিবন্ধগুরুদাসপুরে শিশু ধর্ষন চেষ্টায় যুবক আটক

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে