নাটোরে চোরাই ২টি ইজিবাইকসহ ৫জন আটক

0
202
nATORE KANTHO

নাটোর কন্ঠ : নাটোরে ২টি চোরাই ইজিবাইকসহ মোঃ রিপন (২৮), মোঃ খোরশেদ প্রামানিক দুখু (২৬) , মোঃ সোয়াইব হোসেন (২৩) ও শেখ আহম্মেদ (৪০) নামে চোর চক্রের ৫ সদস্যকে আটক করে র‌্যাব।

মঙ্গলবার সদর উপজেলার একডালা গ্রাম থেকে ৪ জন এবং রাজশাহীর পুঠিয়া উপজেলার মধুখালী গ্রাম এলাকা থেকে অপরজনকে আটক করা হয়। এসময় ২টি চোরাই ইজিবাইক জব্দ করা হয়।

সিপিসি-২ র‌্যাব-৫,নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন জানান, নাটোর সদর উপজেলার একডালা গ্রামস্থ তেবাড়ীয়া ইউনিয়ন পরিষদ গেট সংলগ্ন পাঁকা রাস্তায় সংঘবদ্ধ ইজিবাইক চোরের সক্রিয় কয়েকজন সদস্য চোরাই ইজিবাইকসহ অবস্থান করছে

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব নাটোর ক্যাম্পের একদল সদস্য মঙ্গলবার রাতে ওই এলাকায় অভিযান চালায়। এসময় মোঃ রিপন, মোঃ খোরশেদ প্রামানিক@ দুখু ও মোঃ সোয়াইব হোসেনকে আটক করা হয়। পরে আটককৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে রাজশাহীর পুঠিয়া উপজেলার

মধুখালী গ্রাম এলাকা থেকে ১টি চোরাই ইজি বাইকসহ শেখ আহম্মেদ নামে চোর চক্রের অপর সদস্যকে আটক করা হয় এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে পূর্ব জিউপাড়া গ্রাম এলাকা থেকে আরো একটি চোরাই ইজিবাইক জব্দ করা হয়। এব্যাপারে নাটোর সদর থানায় একটি মামলা রুজু করা হয়।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোর করোনা সংক্রমনের হলুদ জোন : ১১ দফা নির্দেশনা জারি
পরবর্তী নিবন্ধনাটোরে ত্রিমুখী সংঘর্ষে নিহত ২ : আহত ১০

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে