নাটোরে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

0
155

নাটোর কন্ঠ : আজ মঙ্গলবার শহরের কান্দিভিটাস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে কেক কেটে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, উপ-দপ্তর সম্পাদক ও দৈনিক নাটোরের খবরের সম্পাদক প্রভাষক আকরামুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল,

সদরউপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল-সাকিব বাকি, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি রানা, ছাত্রলীগ নেতা শাহাদৎ হোসেন রাজিবসহ দলীয় নেতাকর্মী। পরে একটি শোভাযাত্রা নাটোর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এছাড়াও শহরের প্রেসক্লাবের সামনে মধ্যে স্থাপিত জেলা ছাত্রলীগের অপর একটি গ্রুপ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান এর মাধ্যমে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে সেখানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান,

যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আলী বাবলু সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মালেক শেখ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট ইশতিয়াক আহমেদ ডলার সাধারণ সম্পাদক শফিউল আজাম স্বপনসহ আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের বড়াইগ্রামে মাদকসেবীর কারাদন্ড
পরবর্তী নিবন্ধনাটোর পৌর আ.লীগের দুই নেতাকে বহিষ্কার

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে