নাটোরে তুচ্ছ ঘটনায় গত ২৪ ঘণ্টায় তিন খুন 

0
749
নাটোরে তুচ্ছ ঘটনায় গত ২৪ ঘণ্টায় তিন খুন
স্টাফ রিপোর্টার নাটোর
নাটোরের তিন উপজেলায় গত ২৪ ঘণ্টায় ঘটনাকে কেন্দ্র করে তিনজনকে খুনের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সন্ধ্যা ও রাতে বড়াইগ্রাম, গুরুদাসপুর ও নলডাঙ্গা উপজেলায় এই তিন খুনের ঘটনা ঘটে।
পুলিশ জানায়, পাওনা টাকাকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে বড়াইগ্রাম উপজেলার চকপাড়া গ্রামের মনিরুল ইসলামের সাথে ঝগড়া শুরু হয় সৎ বোন উম্মেহানী ও সৎ ভাই মানিকের। এক পর্যায়ের উম্মেহানী ও ভাই মানিক এর বৌ লাঠি দিয়ে মনিরুলের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত সৎ বোন ও সৎ ভাইকে আটক করে।
এদিকে একই দিন-দুপুরে নলডাঙ্গা উপজেলার ভট্টপাড়া গ্রামে ভিক্ষা করাকে কেন্দ্র করে ইমরান নামে এক যুবক তাদের বাড়িতে আশ্রিত বৃদ্ধ কেছাতুল্লা সরদারকে মারপিট করে। এতে আহত হয় সেই বৃদ্ধ। পরে রাতে বৃদ্ধ কেছাতুল্লা মারা যান। ৯৯৯ এ খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।
এছাড়া, গুরুদাসপুর উপজেলার হাট পুরুলিয়া গ্রামে গত রাতে টয়লেট নির্মাণ নিয়ে বিতর্কের এক পর্যায়ে ছোট ভাই আব্দুল মালেক হাঁসুয়া দিয়ে বড় ভাই আব্দুল খালেককে কুপিয়ে জখম করে। আহত অবস্থায় রাজশাহী নিলে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর মৃত্যু হয় আব্দুল খালেকের।
তিনটি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এইসব ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
Advertisement
পূর্ববর্তী নিবন্ধজিরাফের গ্রীবা – আসাদজামান এর কবিতা
পরবর্তী নিবন্ধনাটোরে নানা আয়োজনে বিশ্ব দুগ্ধ দিবস পালন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে