নাটোরে দূর্নীতির অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন

0
13

নাটোর কন্ঠ : নাটোরে ছাতনী দিয়ার নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সাময়িক বরখাস্তকৃত প্রধান শিক্ষক খালিদ হোসেনের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে মানববন্ধন করেছে ছাত্রী , শিক্ষক ,অভিভাবক ও এলাকাবাসী।

রবিবার দুপুরে ছাতনী দিয়ার নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন ১ নং ছাতনি ইউনিয়নের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি দুলাল সরকারসহ জনপ্রতিনিধি, স্কুলের জমি দাতা ও দাতা সদস্য, ছাত্রী , অভিভাবক, শিক্ষক ও এলাকাবাসী।

মানববন্ধনে বক্তারা বলেন, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালিদ হোসেন বিদ্যালয়ের দীর্ঘদিন যাবত নানা অবৈধ কর্মকান্ড চালিয়ে আসছে। বিদ্যালয় এমপির ভূক্তির পরে পুরাতন শিক্ষকদের কাছে জন প্রতি ৮লাখ টাকা চায় তারা দিতে অস্বীকার করলে নতুন শিক্ষক নিয়োগের পাঁয়তারা চালায়।

তারা আরো বলেন, প্রধান শিক্ষক নিশা করে স্কুলে এসে ছাত্রীদের খারাপ দৃষ্টিতে তাকায় , খারাপ প্রস্তাব দেয়। বালিকা বিদ্যালয়ের ছাত্রীরা ও এলাকাবাসীর দাবি প্রধান শিক্ষক খালিদ হোসেনকে অনিয়ম ও দূর্নীতি এবং নিশার সাথে জরিত থাকায় তাকে সকল কর্মকান্ড থেকে অব্যাহতি দেওয়া জন্য জেলা প্রশাসন , শিক্ষা অফিস সহ সকল দপ্তরের কাছে আহ্বান জানান।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে নকল মোড়কে ভুট্রা বীজ : প্রতারিত হচ্ছে কৃষক!
পরবর্তী নিবন্ধনাটোরে ইটভাটায় অভিযান : ১৯ লাখ টাকা জরিমানা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে