নাটোরে নতুন করে ৩০ জন করোনা আক্রান্ত, জেলায় মোট ৪৩

0
6701
Natore-

নাটোরকন্ঠ: নাটোরে নতুন করে ৩০ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট ৪৩ জন করোনা রোগী সনাক্ত হল। সোমবার সন্ধ্যায় নাটোরের সিভিল সার্জন ডা. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন অফিস সুত্র জানায়, নাটোর থেকে পাঠানো ১৮৭ টি নমুনা পরীক্ষা করে ৩০ জন করোনা পজেটিভ হিসেবে চিহ্নিত হয়েছে। এছাড়াও এ পর্যন্ত পাঠানো আরো তিন শতাধিক নমুনা পরীক্ষা ছাড়াই পেন্ডিং রয়েছে। সিভিল নার্জন কার্যালয়ের করোনা রোগীর হিসাব রাখার দায়িত্বপ্রাপ্ত পরিসংখ্যান সহকারী হাফিজুর রহমান জানান, তালিকা যাচাই বাছাই করা হচ্ছে। তাদের অবস্থান সহ বিভিন্ন ধরনের কাজ করার পাশাপাশি স্থানীয় প্রশসনের সাথে সম্পর্ক সংয্গে রক্ষা করে সেই সমস্ত স্থানে লকডাউন সহ আইসলিউসনের ব্যাবস্থা করার জন্য কাজ করছি আমরা।
নাটোরের সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, এসমস্ত ব্যক্তিকে আইসোলেশানে নেয়া এবং তাদের সংস্পর্শে কারা করা এসেছিলেন সে বিষয়ে মাঠ কর্মিরা কাজ করছেন। এছাড়া আক্রান্তদের মধ্যে সিংড়া উপজেলার -১৩ জন, বড়াইগ্রাম উপজেলার -৯ জন, সদর হাসপাতাল স্টাফ -৫ জন, বাগাতিপাড়া উপজেলার -২ জন, ও
গুরুদাসপুর উপজেলায়-১ জন রয়েছে বলে জানান তিনি। গত ১১, ১২ ও ১৩ই মে সংগৃহীত নমুনার রেজাল্টে এ আক্রান্তের সংখ্যা পাওয়া গেলো। এ নিয়ে ৭ দফায় জেলায় মোট ৪৩ জন করোনা রোগী সনাক্ত হলো। 

Advertisement
পূর্ববর্তী নিবন্ধতোমার নামে তোমাদের নামে – কবি ওয়াহিদ জালালের কবিতা
পরবর্তী নিবন্ধনাটোরের নলডাঙ্গায় পাখি অবমুক্ত ও শিকারের জাল থানায় হস্তান্তর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে