নাটোরে নারী কৃষকদের উদ্বুদ্ধকরণে দু’দিনের কৃষিচর্চা মেলা

0
168
0000

নাটোর কন্ঠ : নাটোরে প্রান্তিক অনগ্রসর জাতিগোষ্ঠী ও নারী কৃষকদের উদ্বুদ্ধকরণে দুইদিন ব্যাপি পরিবেশ বান্ধব কৃষিচর্চা মেলার উদ্বোধন করা হয়েছে। মেলার আনুষ্ঠানিক উদ্বোধনের আগে আদিবাসী মেয়েরা নেচে গেয়ে অতিথিদের বরণ করেন। রোববার দুপুরে শহরের বনবেলঘরিয়া শহীদ রেজা উন নবী উচ্চ বিদ্যালয় মাঠে এই মেলার উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে অ্যাসোসিয়েশন ফর ল্যান্ড রিফর্ম অ্যান্ড ডেভলপমেন্টের (এএল আর ডি) নির্বাহি পরিচালক শামসুল হুদার সভাপতিত্বে দিঘাপতিয়া এমকে অনার্স কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালাম, শিক্ষাবিদ অলোক কুমার মৈত্র, চিত্তরঞ্জন সাহা,

প্রভাতি বসাক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ সাকিব বাকী, রুলফাও নির্বাহী পরিচালক আফজাল হোসেন, আসউশএর নির্বাহী পরিচালক নরেশ চন্দ্র উড়াও, বনবেলঘরিয়া শহীদ রেজা উন নবী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রমুখ বক্তৃতা করেন।

পরে অতিথিবৃন্দ মেলার ষ্টলগুলো ঘুরে দেখেন। এএলআরডি এবং আসউশএর যৌথ উদ্যোগে আয়োজিত এই মেলায় ২৪ টি কৃষিদ্রব্যের স্টল রয়েছে। জৈব সার ব্যবহারের মাধ্যমে উৎপাদিত কৃষি পণ্য মেলায় প্রদর্শন করা হচ্ছে। সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত স্টলগুলো প্রদর্শনের জন্য খোলা থাকবে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের বনপাড়ায় মাইক্রোবাস তল্লাশী : মদ সহ ৫ মাদকসেবী আটক
পরবর্তী নিবন্ধনাটোরের প্রবীন চামড়া ব্যবসায়ী লয়েজ উদ্দীন‘এর ইন্তেকাল

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে