নাটোরে নেতারা মানছেন না সামাজিক দূরত্ব, ১০ টাকার চাউল নিতে নারী পুরুষের ভীর

0
368
Lalpur

নাটোরকন্ঠ:

নাটোরের বিভিন্ন স্থানে ও এম এস এর চাউল নিতে অসংখ্য নারী পুরুষ ভীর করছে ফলে সামাজিক দূরত্ব বজায় রাখা সম্ভব হচ্ছে না। শুধু তাই নয় এ ক্ষেত্রে নেতারাও মানছেন না সরকারী আদেশ। তারাও চাউল প্রদান করছেন ভীরের মধ্যে। নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌরসভার ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে খোলা বাজারে ১০ টাকা কেজী দরে চাল বিক্রী উদ্বোধন করা হয় আজ সকালে। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোপালপুর পৌরসভার তৃণমূল পর্যায়ের জনপ্রিয় নেতা, সাবেক ছাত্রনেতা মোঃ সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক, লালপুর উপজেলা আওয়ামী লীগ। আরো উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ বাবুল আকতার, সদস্য, নাটোর জেলা আওয়ামী লীগ। মোঃবদিউর রহমান বদর,সহ-সভাপতি লালপুর উপজেলা আওয়ামীলীগ ও সদস্য নাটোর জেলা পরিষদ। মোঃ নজরুল ইসলাম মোল্লাম গোপালপুর পৌরসভা।

এসময় ভূঁইয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এই চাউল বিতরণ অনুষ্ঠনে সামাজিক দূরত্ব বজায় রাখা সম্ভব হয়নি। নেতাদেরও এ নিয়ে কোন মাথাব্যাথা আছে বলে মনে হয়নি। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক অধিবাসী জানান, নেতারা যদি উপস্থিত থেকে আইন না মানেন তবে অন্য মানুষ কি করে আইন মানবে। এতে করে করোনা ভাইরাসের সংক্রামক ব্যাপক ভাবে ছড়াতে পারে বলেও তিনি জানান।

তবে অনেক স্থানে পুলিশী তৎপরতায় লোক সমাগম বেশি হলেও সামাজিক দূরত্ত্ব ঠিক থাকছে। কিন্তু পুলিশ স্থান ত্্যাগ করলেই চাউল ডিলারা আর সামাজিক দুরত্ব বজায় রাখতে পারছেন না। প্রশাসনের হস্তক্ষেপ একান্ত প্রয়োজন বলে সচেতন মহল মনে করছেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধকরোনাভাইরাস প্রতিরোধে সিংড়ায় জনসাধারণের মাঝে সাবান ও মাস্ক বিতরন
পরবর্তী নিবন্ধকরোনাকালের ক্ষুধা, লকডাউন ও সতর্কতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে