নাটোরে পুলিশ দম্পতিকে বেঁধে মোটরসাইকেল ও স্বর্ণালংকার ছিনতাই

0
222
ছিনতাই

নাটোর কন্ঠ : নাটোরে পুলিশ ফাঁড়ির অদূরে পুলিশ দম্পতিকে বেঁধে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে বাগাতিপাড়ার পকেটখালি মোড় এলাকায় এই ঘটনা ঘটে। শুক্রবার মামলা হলে দায়িত্বে অবহেলার অভিযোগে শুক্রবার রাতে ওই পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মাজহারুল ইসলামকে (এসআই) প্রত্যাহার করা হয়।

পুলিশ ও অভিযোগকারী জানায়, কনস্টেবল মেজবাহ উদ্দিন রাঙ্গামাটি পুলিশ লাইন্সে কর্মরত রয়েছেন। তিনি স্ত্রীকে মোটরসাইকেল নিয়ে রাজশাহীর বাঘায় আত্মীয় বাড়িতে যাচ্ছিলেন। পথে বাগাতিপাড়া থানার পকেটখালি পুলিশ ফাঁড়ির পাশে পৌঁছালে দুর্বৃত্তরা সড়কে দড়ি বেঁধে পথ রোধ করে।

এসময় তাঁদের হাত-পা বেঁধ ছিনিয়ে নেয় মোটরসাইকেল, স্বর্ণালংকার, মোবাইল সহ নগদ টাকা-পয়সা। পরে খবর পেয়ে পুলিশ সড়কের পাশে গমক্ষেত থেকে তাদের হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে। এ ঘটনায় ওই কনস্টেবলের স্ত্রী শিরিন সুলতানা বাদী হয়ে বাগাতিপাড়া থানায় মামলা করেন।

মামলাকারী শিরিন সুলতানা জানান, তাদের গ্রামের বাড়ি কুষ্টিয়া। স্বামী মেজবাহ উদ্দিন বর্তমানে রাঙ্গামাটিতে কর্মরত থাকলেও ২০১৮ সালে পকেটখালি পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। ছুটিতে বাড়ি এসে স্বামীর সাথে মোটরসাইকেলে করে বাঘায় আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন।

পথে রাত আনুমানিক ১০টার দিকে পকেটখালি পুলিশ ফাঁড়িতে পৌঁছান তাঁরা। সেখানে টহলরত পুলিশ সদস্যদের সাথে তাঁর স্বামীর কথা হয় বলেও কোলে করে শিরিন জানান, তাঁদের কাছে বিদায় নেওয়ার পরপরই দুর্বৃত্তরা পথ রোধ করে।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, ঘটনার পর অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা করেছেন শিরিন। এ বিষয়ে তদন্ত শুরু চলছে। দ্রুতই ছিনতাইকারীকে ধরতে পারবেন বলেও জানান তিনি।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, বিষয়টি জানার পর পরই জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়া এ ঘটনায় বাগাতিপাড়ার এসআই মাজহারুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের নলডাঙ্গায় ৫ বছরের শিশুকে যৌন নিপীড়নের মামলায় একজন গ্রেফতার
পরবর্তী নিবন্ধনাটোরের সাইফুল শেকল বন্দী ১২ বছর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে