নাটোরে পোস্ট অফিস থেকে টাকা চুরি !

0
184
nATORE KANTHO

নাটোর কন্ঠ : নাটোরের গুরুদাসপুর পৌর সদরে অবস্থিত “হাট গুরুদাসপুর” পোস্ট অফিস থেকে ২ লাখ ৫৮ হাজার টাকা চুরির ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত রাতের কোন এক সময় ওই ঘটনা ঘটে। পোস্ট অফিস সূত্রে জানাযায়, পোস্ট অফিসে ব্যাংক এশিয়ার প্রতিনিধি সিএসও কেয়া খাতুন (৩০) তার নিজ ড্রয়ারে ২ লাখ ৫৮ হাজার টাকা জমা রাখেন।

প্রতিদিনের জমানো টাকা পোস্ট মাস্টারের নিকট জমা দেয়া হলেও বুধবার তিনি জমা দেন নাই। বৃহস্পতিবার সকালে অফিস সময় নিজ কক্ষে গিয়ে দেখেন একটি ড্রয়ার ভাঙ্গা ও সিসি ক্যামেরার হার্ডডিস্ক নেই। পরে কেয়া খাতুন বিষয়টি পোস্ট মাস্টারসহ স্টাফদের জানান।

ব্যাংক এশিয়ার প্রতিনিধি কেয়া খাতুন বলেন, বুধবার অফিসের কাজ শেষে ২ লাখ ৫৮ হাজার টাকা ড্রয়ারে তালাবদ্ধ করে রেখে চলে যান। বৃহস্পতিবার সকালে এসে দেখেন টাকা নেই।

পোস্ট অফিসের নৈশ প্রহরী জানান, তিনি রাত ২টা পর্যন্ত ডিউটি করেন। পরে তালাবদ্ধ করে অফিসের মধ্যে ঘুমিয়ে পরেন। রাতে কোন প্রকার লোকজন প্রবেশ করেনি এবং কোন প্রকার ভাঙ্গচুরের শব্দও পাওয়া যায়নি।

পোস্ট মাস্টার মিজানুর রহমান বলেন, প্রতিদিন কার্যক্রম শেষে জমানো টাকা গুরুদাসপুর থানায় জমা রাখা হয়। ব্যাংক এশিয়া আমাদের সাথে যৌথ ভাবে যুক্ত রয়েছে। সেই মোতাবেক কেয়াকে টাকার কথা জিজ্ঞেস করলে জানায় তার কাছে জমা করার মতো কোন টাকা নাই। আমাদেরও টাকা ছিলো না তাই থানায় যাওয়া হয়নি। কিন্তু সকালে এসে শুনি ব্যাংক এশিয়ার প্রতিনিধির কক্ষ থেকে টাকা চুরি হয়েছে।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন বলেন, তদন্ত চলছে। তদন্ত শেষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে স্বামীর বিরুদ্ধে মামলা : গৃহবধুকে অপহরণ : তালাক নামায় স্বাক্ষর !
পরবর্তী নিবন্ধনাটোরের বড়াইগ্রামে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে