নাটোরে বন্ধন সমাজ কল্যাণ সংস্থার দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

0
364

নাটোর কণ্ঠ:বন্ধন সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে নাটোর শহরত‌লির বন‌বেলঘ‌ড়িয়ার বিভিন্ন স্থানে অসহায় ও দুস্থ মুস‌লিম সম্প্রদা‌য়ের ১০০ প‌রিবা‌রের মা‌ঝে ইফতা‌রি সাম‌গ্রি বিতরণ করা হয়েছে।

ইফতার সাম‌গ্রি বিতরণের ক্ষেত্রে রিকশাচালক, চা দোকানী, গণপরিবহনের চালক ও চালকদের সহকারী, অসহায় খে‌টে খাওয়া মানুষ‌দের বেশি প্রাধান্য দেওয়া হয়।

এই সেচ্ছা‌সেবী সংগঠন দীর্ঘ‌দিন যাবত দা‌রিদ্য‌ বি‌মোচন, মাদ‌কের বিরু‌দ্ধে জনস‌চেতনতা, কুসংস্কার ও বাল্য‌বি‌য়েমুক্ত সমাজ গঠ‌নের জন্য কাজ ক‌রে আস‌ছে বলে বিভিন্ন সূত্রে জানা যায়।

উক্ত সংস্থার প্রধান উপ‌দেষ্টা ও বি‌শিষ্ট সমাজ‌সে‌বী ফারুক ‌হোসাইন বলেন, আমরা সংস্থার ,
আমরা সংস্থার উদ্যোগে গ্রা‌মের রিকশাচালক ও গণপরিবহনের চালক এবং চালকদের সহকারীদের মাঝে রোজার জন্য ইফতার সামগ্রী বিতরন কর‌ছি এবং ক‌রোনা সমস্যা দেখা দেবার পরবর্তী সময় থে‌কে বা‌ড়ি বা‌ড়ি গি‌য়ে ত্রান বিতরন ও স‌চেতনতায় কাজ ক‌রে অাস‌ছি। অাজ‌কের এই ইফতার সামগ্রী বিতরন সেগু‌লো কা‌জের ধারাবা‌হিকতা ।

“বন্ধন সমাজ কল্যাণ সংস্থা’র” সভাপ‌তি অা‌তিকুর রহমান লাল বলেন, আমরা আমাদের নিজস্ব তহ‌বিল ও প্রধান উপ‌দেষ্টা মহদ‌য়ের সহ‌যো‌গিতায় এই ইফতার উপহার সাম‌গ্রি বিতরন করলাম । এটা আমাদের বন্ধন সমাজ কল্যাণ সংস্থার চলমান কার্যক্রম, আমরা মানুষের পাশে আছি এবং থাকব।

তিনি আরও বলেন, আজ পৃথিবী একটি সংকটের মধ্য দিয়ে যাচ্ছে আমাদের দেশ অর্থনৈতিক ভাবে উন্নত দেশের মতো এত স্বাবলম্বী নয় তাই এই চ্যালেঞ্জ মোকাবিলার জন্য আমাদের নিজেদের সচেতন হওয়া ছাড়া আর কোনো উপায় নাই। তাই করোনা প্রতিরোধ করার জন্য আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। এবং এই কার্যক্রম চালু থাকবে।

কার্যক্রম চলাকালে আরও উপস্থিত ছিলেন বন্ধন সমাজ কল্যাণ সংস্থার সাধারন সম্পাদক অা‌মির হোসাইন, যুগ্ন সাধারন সম্পাদক রা‌শেদ‌ুল ইসলাম তু‌হিন, অর্থ সম্পাদক আবু কাউসার, সাংগঠনিক সম্পাদক রুস্তম হোসাইন, যুগ্ম অর্থ সম্পাদক মারুফ হোসাইন, নির্বাহী সদস্য র‌বিউল, মে‌হে‌দি, হা‌বিব, হৃদয় ঘোষ সহ সংস্থার সদস্য বৃন্দ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধকরোনা শিশুদের বিশ্রাম দিচ্ছে:- এম আসলাম লিটন
পরবর্তী নিবন্ধলালপুর-বাগাতিপাড়াবাসীকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা এমপি বকুলের

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে