নাটোরে বিএনপির কালো পতাকা মিছিল ও সমাবেশে পুলিশ বাধা

0
120

নাটোর কন্ঠ : কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, বেগম খালেদা জিয়াসহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের মুক্তির দাবি ও ডামি নির্বাচনের সংসদ ভেঙ্গে নতুন নির্বাচনের দাবিতে কালো পতাকা মিছিল থাকলেও পুলিশের বেষ্টনির কারনে পতাকা মিছিল করতে পারেনি নাটোর সদর উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও বিভিন্ন অংগসংগঠনের নেতৃবৃন্।

আজ মঙ্গলবার বেলা ১০ টার দিকে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে দলের নেতা-কর্মি কালো পতাকা হাতে বের হলে পুলিশ বাধা দেয় পরে তারা পুলিশ বেষ্টনির ভিতরে সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন,জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, যুব দলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, মহিলা দলের সভাপতি সুফিয়া হক, সদর উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম মাষ্টার, সাধারন সম্পাদক ফয়সাল আলম আবুল, পৌর বিএনপির আহবায়ক বাবুল চৌধুরি সহ অন্যান্য নেতৃবৃন্দ। এ সময় বক্তারা বলেন ৭ জানুয়ারীর ডামি নির্বাচন এদেশের সাধারন জনগন সহ বিদেশীরা ঘৃণ্য ভাবে প্রত্যাখান করেছে।

১০ পারসেন্ট ও ভোট ও কাষ্ট করতে পারেনি কিন্তু তারা আজ ৪০ পারসেন্ট ভোট পরেছে বলে দাবী করছে। ডামী সংসদে আজ তারা বসতে যাচ্ছে। দ্রব্য মূল্যর এতো বৃদ্ধি হলেও তাদের সেই দিকে কোন খেয়াল নেই।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবড়াইগ্রামে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী বেলাল পাটোয়ারীর শোডাউন
পরবর্তী নিবন্ধলালপুরে শিক্ষার্থীদের মাঝে ফুটবল বিতারণ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে