নাটোরে বিকাশ গুজব, বিকাশ একাউন্ট খুলতে দোকানে দোকানে ভীড়

0
609
Bkash

নাটোরকন্ঠ:

সরকার বিকাশ ও রকেট একাউন্টের মাধ্যমে নিন্মমধ্যবিত্ত ও ম্যধ্যবিত্তদের করোনা সংকট কালীন সহায়তা দেবে এমন গুজব এখন নাটোরে টক অব দা টাউনে পরিনত হয়েছে। আর এই গুজবে কান দিয়ে ছেলে বুড়ো মেয়ে সকল ধরৱনের মানুষ ছুটছে শহর এমনকি পাড়া মহল্লার দোকানে দোকানে। দীর্ঘ লাইন দাড়িয়েঁ থাকতে দেখা গেছে মানুষজনদের। যারা খুলতে পারছেন তারা তৃপ্ততা প্রকাশ করছে আর যাদের সীম বিকাশ কার্যকর হচ্ছে না তারা নতুন সীম জোগার করতে ঘুরছেন এখানে সেখানে।

নাটোরের উপড় বাজার কুরমির মাঠ এলাকার বাসিন্দা সোনর গহনার কারীগর আশীস কর্মকার জানান, শুনতে পেলাম সরকার বিকাশে সাহায্য দিবে তাই খুলিচ্চি । তবে কোথায় শুনেছেন তা বলতে পারেনি।

অনেকে বলছেন বিকাশ ও রকেট একাউন্ট খুললেই টাকা দেবে সরকার তাই খুলতে এসেছেন তারা । তবে এ কথার কোন সতত্যা পাওয়া যায়নি । নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সহা জানান, আমরা পু্লিশ পাঠিয়ে এসল দোকানের সামনে থেকে ভির সরিয়ে দিয়েছি ও গুজবে কান না দিতে সবাইকে বলা হয়েছে।

জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ জানান, সরকারী কোন নির্দেশনা এলে আমরা সেটা সাথে নাথে মাইকিং  সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন উপায়ে জনসাধারনকে জানাই। তাছাড়া এমন কোন নিদের্শনা আমরা পাইনি তাই এটা একটা গুজব, এমন গুজবে কান না দিতে সবার প্রতি আহবান জানান তিনি।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধআসুক মধুর কোলাহল-পলি শাহীনার কবিতা
পরবর্তী নিবন্ধরাতের আঁধারে হতদরিদ্রদের বাড়িতে খাবার পৌঁছে দিচ্ছেন আহম্মদ আলী মোল্লা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে