নাটোরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৭ জন

0
1
nATORE KANTHO

নাটোর কন্ঠ : নাটোরের বড়াইগ্রামে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মেহের আলী ৪০ নামে এক জন নিহত এবং ৬ জন গুরুতর আহত হয়েছে। বুধবার দুপুরে উপজেলার কয়েন বাজার এলাকায় গরু বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে। নিহত মেহের আলী কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মৃত সৈয়দ মণ্ডলের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, ঢাকা থেকে অবিক্রয়কৃত গরু বোঝাই ট্রাকটি কুষ্টিয়ার উদ্দেশ্যে আসছিল। পথে কয়েন বাজার এলাকায় আসলে ড্রাইভার ঘুমের ঘোরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

বনপাড়া হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় ৭ জন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়।

নলডাঙ্গায় মোটরসাইকেল সিএনজি অটোরিকশার সংঘর্ষে যুবকের মৃত্যু

নাটোরের নলডাঙ্গা মোটরসাইকেল, সিএনজি, অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক আল আমিন (২৩) নিহত হয়েছে এবং জিসান নামে তিন বছরের এক শিশু গুরুতর আহত হয়েছে।

বুধবার সকাল সাতটায় উপজেলার বাঁশভাগ গ্রামের কদমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আলামিন উপজেলার পাটুল গ্রামের রাশেদুল ইসলামের ছেলে এবং আহত শিশু জিসান একই গ্রামের জুয়েল মন্ডল এর ছেলে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, আজ বুধবার সকাল সাতটার দিকে আলামিন তার চাচাত ভাই তিন বছরের শিশুর জিসানকে নিয়ে নলডাঙ্গা দিকে যাচ্ছিল। বাঁশভাগ কদমতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিক্সা তাকে সজোরে ধাক্কা দেয়।

এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আলামিন ঘটনাস্থলেই মারা যায় এ সময় শিশু গুরুতর আহত হয় এলাকাবাসী শিশুকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সিএনজি চালক বাসভাগ গ্রামের শুকুর আলীর ছেলে মোহাম্মদ সেন্টু (৩৮) পলাতক রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে