নাটেরে প্রতিবন্ধী শিশু গণধর্ষণ মামলার পলাতক আসামী গেপ্তার

0
891

নাটোর কন্ঠ : নাটেরে চাঞ্চাল্যকর বুদ্ধি প্রতিবন্ধী শিশু গণধর্ষণ মামলার পলাতক আসামী শিমুলকে গেপ্তার করেছে র‌্যাব-৫। গ্রেপ্তারকৃত শিমুল, সিংড়া উপজেলার বড় সাওল, বুদার বাজার এলাকার জালাল‘এর ছেলে।

জানা যায়, র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রোববার (২৬জুন) সাড়ে ৬টার দিকে নাটোর জেলার সিংড়া থানার চৌগ্রাম বাজার এলাকা থেকে র‌্যাবের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে ধর্ষক শিমুলকে গ্রেপ্তার করেন।

র‌্যাব সূত্র জানায়, ভূক্তভোগী একজন বুদ্ধি প্রতিবন্ধি শিশু। গত ১৯ ডিসেম্বর ২০২১ তারিখে শিমুল ও তার সহযোগীরা ইসলামী জালসা শোনার কথা বলে শিমুল (২০) এর বাড়ীতে নিয়ে আসে এবং শিমুলের শয়ন কক্ষে নিয়ে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে।

কয়েক মাস পর শিশুটির পরিবার তার শারীরিক পরিবর্তন লক্ষ করলে তাকে ̄স্থানীয় উপজেলা কমপ্লেক্সে নিয়ে যায় এবং ডাক্তার সাড়ে তিন মাসের অন্তঃসত্তা আছে বলে জানান। পরবর্তীতে ভিকটিমের বোন বাদী হয়ে সিংড়া থানায় আসামীদের বিরুদ্ধে গণধর্ষণ মামলা দায়ের করে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিমুল ঘটনার সাথে নিজের সম্পৃক্ততার কথা ̄স্বীকার করে। পরে তাকে সিংড়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে দ্বিতীয় দিনের মতো অভিযান পরিচালনা করেছে জেলা পুলিশ
পরবর্তী নিবন্ধসিংড়ায় পজেটিভ বাংলাদেশের পক্ষ হতে মেধাবী দরিদ্র শিক্ষার্থীকে বই প্রদান

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে