নাটোরে শ্রমিক অফিসে মাদকসেবন : শ্রমিক নেতা আকরামসহ আটক ১২ জন

0
64
শ্রমিক নেতা আকরাম

নাটোর কন্ঠ : নাটোরে মাদক গ্রহণের অভিযোগে পরিবহন শ্রমিক নেতা আকরামসহ ১২ জনকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার রাত ৯ টা থেকে রাত ১১ টা পর্যন্ত পরিচালিত অভিযানে তাদের আটক করা হয়।

র‌্যাব-৫, রাজশাহী সিপিসি-২ নাটোর ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ক্যাম্প কমান্ডার মেজর জিয়া চৌধুরী ও উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেনের নেতৃত্বে মঙ্গলবার রাত ৯ টা থেকে ১১ টা পর্যন্ত শহরের মাদ্রাসা মোড় এলাকায় একটি বিশেষ অপারেশন দল অভিযান পরিচালনা করেন।

nATORE KANTHO

এ সময় মাদক গ্রহণ করা অবস্থায় পরিবহন শ্রমিক নেতা আকরাম সহ ১২ জনকে আটক করা হয়। পরিবহন শ্রমিক নেতা আকরাম শহরের কানাইখালী এলাকার মৃত ইসমাইল হোসেনের ছেলে।

অন্যরা শ্রমিক নেতা আকরামের সহযোগী কানাইখালি চাউল পট্টি এলাকার শাহাদত আলীর ছেলে মো. সৌরভ (৩০), পূর্ব ডাঙ্গা এলাকার লাল মিয়ার ছেলে কামরুল ইসলাম (৩৬), হরিশপুর কামারপাড়া এলাকার রওশন আলীর ছেলে মো. আকাশ (২২), একই এলাকার আল ইমরাজের ছেলে শফিকুল ইসলাম (২২), বড় হরিশপুর এলাকার হাসান আলীর ছেলে মো. রনি (৩০)।

অপরদিকে সদর উপজেলার আগদিঘা কাটাখালী এলাকার ফজর আলীর ছেলে হাফিজুল ইসলাম (২২) জয়নাল খাঁর ছেলে মোঃ রানা খাঁ (২২), দুলাল সাধুর ছেলে ইজাজুল ইসলাম (১৯), হরিশপুর এলাকার আহসান আলীর ছেলে আল আমিন (২৪), একই এলাকার শফিকুল ইসলামের ছেলে মোজাম্মেল হক (২৫), এবং মোঃ শান্ত (২১), কে আটক করা হয়।

তাদেরকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ডোপ টেস্টে পজিটিভ পাওয়া যায়। পরে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে