নাটোরে সকাল থেকে অ্যাকশনে সেনাবাহিনী, ঘরে থাকার অনুরোধ জেলা প্রশাসনের

0
6833
news

 নাটোর কণ্ঠ : নাটোরে হঠাৎ করেই বাহিরে লোক সমাগম বেড়ে যাওয়ায় হার্ড লাইনে আসছে জেলা প্রশাসন। আগামীকাল সকাল থেকে অ্যাকশনে নামবে সেনাবাহিনী। এমনটাই জানিয়েছেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ।

তিনি নাটোরকণ্ঠকে জানান, হঠাৎ করেই নাটোর শহরে ও গ্রামে গঞ্জে লোকসমাগম বেড়েছে। মানুষ সামান্য প্রয়োজনের অজুহাতে বাহিরে বের হয়ে আসছেন। এটা পরিবেশের জন্য মারাত্মক হুমকি। তিনি নাটোরবাসী প্রতি উদাত্ত আহবান জানিয়ে বলেন, আপনারা প্রশাসনকে সহায়তা করুন, ঘরে থাকুন সরকারি নির্দেশনা মেনে চলুন। ভয়ঙ্কর করোনাভাইরাস থেকে নিজে বাঁচুন অন্যকে বাঁচান। নিজে সুরক্ষিত থাকুন, পরিবারকে সুরক্ষিত রাখুন। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র খুব প্রয়োজন হলে তা কিনে ঘরে প্রবেশ করুন।

তিনি জানান কাল সকাল থেকে জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেটগণ পুলিশ , র্যাব ও সেনাবাহিনীর সমন্বয়ে টিম মাঠে নামবে। কোন প্রয়োজন ছাড়া বাইরে না থাকতে আহ্বান জানিয়েছেন জেলা প্রশাসক। এসময় তিনি জানান, যথেষ্ট ত্রাণ রয়েছে, প্রয়োজনে আরও ত্রাণ বরাদ্দ নিয়ে আসা হবে। আমাদের স্থানীয় সংসদ সদস্যগণ আপনাদের পাশে রয়েছেন। আপনার ঘরে থাকুন সবার বাড়ি বাড়ি ত্রাণ পৌঁছে দেয়া হবে।

তিনি সামর্থ্যবান নাটোরবাসী প্রতি আহ্বান জানিয়ে বলেন, এই দুর্যোগকালীন সময়ে আপনারা সবার প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিন। তিনি এ সময় বলেন অনেক নিম্ন মধ্যবিত্ত রয়েছেন যারাই ক্রান্তিকাল পার করতে হিমশিম খাচ্ছেন, তারা না পারছেন সহ্য করতে, না পারছেন অন্যের থেকে সহায়তা চাইতে। তাদের দিকে সহমর্মিতার হাত বাড়িয়ে দিন। ছবি তুলে নয়, লুকিয়ে সে সমস্ত লোকদেরকে সহায়তা করা যায় কিনা আপনারা বিত্তবানরা ভেবে দেখুন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধকরোনা -কবি মো.নজরুল ইসলাম‘এর কবিতা
পরবর্তী নিবন্ধ“বুড়া মায়েকে খাতি দিলে ছেলিদের ফুরায়ে যাবি বাবা, ওরা ভালো থাকুক”

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে