নাটোর আলাইপুরের ঘটনায় ৩ ডাকাত গ্রেফতার

0
668

নাটোর কণ্ঠ: নাটোরের আলাইপুরে কুপিয়ে টাকা ছিনতাই করার ঘটনায় চারটি পুলিশ  দলের চেষ্টায় ৩ ডাকাতকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যলয়ে এক প্রেসব্রিফিংএ এসব তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা। এরা হলেন, সিংড়া বিলদহর এলাকার ওয়াজেদ আলীর ছেলে রাব্বানী(২৩), সিংড়া বিলদহর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মিন্টু (৩৫), নওগাঁ বদলগাছি গোবরচাপড়া এলাকার কামাল হোসেনের ছেলে আরিফ হোসেন(৩২)।

মি: সাহা এসময় জানান,১৮/০১/২১ রাজশাহী দুর্গাপুর এলাকার পান ব্যবসায়ী আব্দুস সামাদের ছেলে আবুল কালাম আজাদ লিখিত ভাবে জানান, তিনি তার ভাগনে সানোয়ার ও ভাতিজা শিমুল রানা, লিটন সহ একটি চার্জার অটোতে নাটোরের গোকুলনগর পান মোকামে ব্যবসার উদ্দেশ্যে রওনা হন। ভোর ৪ঃ৪৫ মিঃ নাটোর সদর থানার আলাইপুর এলাকায় এলে ৩/৪ জন তাদের থামিয়ে সানোয়ারকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে। তার কাছে থাকা ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

পুলিশ সুপার আরও জানান, সিংড়া বিলদহর এলাকার ওয়াজেদ আলীর ছেলে রাব্বানীকে সিরাজগঞ্জের তারাস থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যে অপর আসামী মিন্টুকে নাটোর শহরের আলাইপুর ও আরিফকে গাজীপুরের চান্দুরা থেকে গ্রেফতার করা হয়।
আদালতে ১৬৪ ধারায় অপরাধের কথা স্বীকার করেছে বলে জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে অক্সিজেন সিলিন্ডার ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ পুলিশ সুপারের
পরবর্তী নিবন্ধবড়াইগ্রামে বোন ও ভাই বৌ মিলে খুন করলো ছোট ভাইকে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে