নাটোর জেলা আইনজীবী সমিতির সভাপতি টগর : সম্পাদক মালেক

0
143

নাটোর কন্ঠ : নাটোর জেলা আইনজীবী সমিতির সভাপতি পদে রুহুল আমিন তালুকদার টগর (বিএনপি) ও সম্পাদক পদে এ্যাডভোকেট মালেক শেখ (আ’লীগ) নির্বাচিত হয়েছেন । বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টায় ভোট গণণা শেষে ফলাফল ঘোষণা করা হয় ।

নাটোরে জেলা আইনজীবী সমিতির কার্যনিবাহী কমিটির নির্বাচনে ১১টি পদের মধ্যে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সভাপতিসহ চারটি এবং আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ সাধারণ স¤পাদক সহ সাতটি পদে বিজয়ী হয়েছেন ।

নির্বাচনে বিজয়ী অন্যরা হলেন সিনিয়র সহসভাপতি শহিদুল ইসলাম নোমান(বিএনপি),জুনিয়ার সভাপতি মঞ্জুরুল আলম(আ’লীগ),যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সাজু (আ’লীগ),কোষাধক্ষ্য মোকলেছুর রহমান (বিএনপি),

পাঠাগার আকতার হোসেন (আ’লীগ), নিরীক্ষণ রকিবুল ইসলাম (আ’লীগ), সাহিত্য ওপ্রকাশনা সাধন কুমার দাস(আ’লীগ),আপ্যায়ন,ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক সুফি মোঃ মমতাজ রায়হান (আ’লীগ) এবং মহিলা সম্পাদিকা মোছা. কেয়া পারভিন (বিএনপি)।

বৃহস্পতিবার ২০২২ -২০২৩ বর্ষের জন্য নাটোর জেলা আইনজীবী সমিতি পরিচালনা পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল ও বিএনপিপন্থী বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ দুটি প্যানেল অংশ নেয় ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের বড়াইগ্রামে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধনাটোর জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে