নাটোর জেলা জাতীয় পার্টির নবনির্বাচিত সম্পাদক সভাপতিকে সংবর্ধনা

0
187

মোঃ রাশেদুল ইসলাম : নাটোরের বাগাতিপাড়া উপজেলা জাতীয় পাটির পক্ষ থেকে নবনির্বাচিত জেলা জাতীয় পাটির কমিটি ও সভাপতি এ্যাড. সোহেল রানা ও সাধারণ সম্পাদক আঃ সাত্তার মিঠু কে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার বিকালে বাগাতিপাড়া উপজেলা মালঞ্চি রেলগেট এলাকায় উপজেলা জাতীয় পাটির আয়োজন অস্থায়ী কার্যালয়ে এই সংবর্ধনার আয়োজন করা হয়। উপজেলা জাতীয় পাটির সভাপতি শমছের আলীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠনে প্রধান অতিথির বক্তব্য রাখেন নবনির্বাচিত জেলা জাতীয় পাটির সভাপতি এ্যাড. সোহেল রানা।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক আঃ সাত্তার মিঠু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আশিক আহমেদ , বাগাতিপাড়া জাতীয় পাটির উপজেলা সাংগঠনিক সম্পাদক মকলেছুর রহমান, বাগাতিপাড়া পৌর জাতীয় পাটির সভাপতি মোজ্জেম হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পাটির জেলা ও উপজেলা বিভিন্ন স্তরের নেতাকর্মী। এর অগে নবনির্বাচিত সভাপতি এ্যাড. সোহেল রানা ও সাম্পাদক আঃ সাত্তার মিঠু কে ফুল দিয়ে বরণ করে নেয় নেতাকর্মীরা।

আলোচনায় এ্যাড. সোহেল রানা বলেন, আগামি দিনে জাতীয় পাটির হাত ধরে আওয়ামীগ কে আবারও সংসদে যেতে হবে। আগামী সংসদ নির্বাচনে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে জাতীয় পাটির থেকে নির্বাচন করতে চাই।

তিনি আরো বলে নাটোর জেলা জাতীয় পাটি একটা ইতিহাস সৃষ্টি করতে। জাতীয় পাটি কিছু করতে পারে জাতীয় পাটির লোক যে আছে এটা আগামী দিনে দেখতে পাবে তাই সকলের উদ্দেশ্য বলছি আসুন-

সকল দ্বিধা বিভেদ ভুলে জাতীয় পাটির পল্লী বন্ধু এরশাদের জাতীয় পাটির ঐক্য গড়ে তুলি। অনুষ্ঠানে জাতীয় পাটিকে ঢেলে সুন্দর করে সাজিয়ে তুলার আহবান করেন তিনি।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের সিংড়ায় অনলাইনে জন্ম সনদ পেতে ভোগান্তি
পরবর্তী নিবন্ধনাটোরের বাগাতিপাড়ায় যুগান্তরের ২২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে